1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

বন্দরটিলায় এন আর বি ব্যাংকের ৭৮তম উপ শাখার শুভ উদ্বোধন। 

  • আপডেট সময়ঃ বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- 

চট্রগ্রাম০১নভেম্বর ০২৩ খ্রি: “সবার জন্য ব্যাংক ও ব্যাংকিং”এই প্রতিপাদ্য নিয়ে নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলায় এন আর বি ব্যাংকের ৭৮ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

 ০১ নভেম্বর, বুধবার বিকেলে ফিতা কেটে ও‌ দোয়া মাহফিল,আলোচনা সভার মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের হেড অফিসার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় ব্যাংকের সেবা সমূহ গ্রাহকদের অবগত করে বলেন,এন আর বি ব্যাংকের ৭৮তম শাখা সহ বর্তমানে ৩০০উপরে এজেন্ট ব্যাংকিং রয়েছে।

যার সেবা প্রকৃত অর্থে জনগণের নিকট পৌঁছাতে সর্বাত্মক চেষ্টা করেছি এবং শ্রমজীবী, পেশাজীবী ও নিন্ম মধ্যবৃত্ত ও এসএমই উদ্যোক্তা ব্যবসায়ীদের কল্যাণে নিয়োজিত রয়েছে। এছাড়াও ইসলামী শরীয়াহ মোতাবেক ব্যাংকিং,ডেবিট ও ক্রেডিট কার্ডের সেবা,ল্যান্ড ও হাউস লোন, এলসি চালুসহ ক্ষুদ্র- মাঝারি ঋনের সেবার প্রত্যয়ে এগিয়ে নিতে এই শাখার উদ্যোগ ।

উদ্বোধনী দিবসে ব্যাংকের অগ্রযাত্রা কামনা করে বক্তব্য রাখেন ব্যাংকের হেড অব ইনচার্জ মোঃ অলি আহাদ চৌধুরী,হেড অব রিটাইর ব্যাংকিং অফিসার, সরকার মেহেদী রেজা, বন্দরটিলা শাখার ম্যানেজার মোঃ মনিরুল ইসলাম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে বক্তব্য রাখেন মেরিন ইঞ্জিনিয়ার মোঃ ফয়সাল, ব্যবসায়ী ও

সমাজসেবক মোঃ জসিম উদ্দিন, নারী নেত্রী শরীফা আখতার, সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা,ডা, আমিনুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।পরে বিশেষ মোনাজাত ও ফিতা কেটে শুভ উদ্বোধন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......