1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খাবারে চেতনানাশক খাইয়ে প্রবাসীর বাড়িতে চুরি 

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলায় রাতে বাড়ির লোকজনকে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে ঘরের দরজা খুলে দুর্বৃত্তরা ঐ বাড়িতে চুরির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । চোরের দল ওই বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও জমির দলিলসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

শুক্রবার রাতে শরণখোলা উপজেলার ১ নং ধানসাগর ইউনিয়নের ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝির বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। তার ছেলে আবু হানিফ কর্মের উদ্দেশ্যে সিঙ্গাপুর থাকেন।

জানা গেছে, ছোট নলবুনিয়া গ্রামের নুরুল ইসলাম মাঝি (৬৫), পুত্রবধু মাকসুদা খানম (২০), শালী রাহিমা বেগম (৫৫), রান্না করা ঝিঙ্গা তরকারিসহ অন্যান্য তরকারি দিয়ে ভাত খায়। এরপর এরা তিনজন জ্ঞান হারিয়ে ফেলে এবং অন্যরা ঘুমিয়ে পড়ে। এই সুযোগে রাতে চোরের দল তাদের বাড়িতে ঢুকে ৮ ভড়ি স্বর্ণালংকার, নগদ ৯২ হাজার টাকা ও ৩২ টি জমির দলিল লুটে নেয়।

এ ঘটনায় নুরুল ইসলাম মাঝি শরণখোলা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন নুরুল ইসলাম মাঝি,মাকসুদা খানম,রাহিমা বেগম ও তার পরিবারের সদস্যরা বলেন।

এ ব্যপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর ওই বাড়ি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......