1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শেরপুরের ঝিনাইগাতীতে জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৩৭ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮অক্টোবর (শনিবার) বিকেলে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী হলরুমে এর আয়োজন করা হয়।

“দেশী-বিদেশী ষড়যন্ত্র প্রতিহত করো, সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করো।বাজার সিন্ডকেট দমন করো,নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথমেই একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা জাসদের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে দলটির ইতিহাস ও ঐতিহ্য উল্লেখ করে বক্তব্য রাখেন,জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শেরপুর জেলা জাসদের সভাপতি মোঃ মনিরুল ইসলাম লিটন।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন আবু, ঝিনাইগাতী উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, নালিতাবাড়ী উপজেলা জাসদের সভাপতি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, ঝিনাইগাতী উপজেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মান্নান প্রমুখ।

বক্তারা জামায়াত-বিএনপি’র আন্দোলনকে অগ্নি সন্ত্রাস আখ্যা দিয়ে তাদেরকে প্রতিহত করতে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সেই সাথে সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করা সহ বাজার সিন্ডকেট দমন করে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতেও বর্তমান ক্ষমতাসীন সরকারকে অনুরোধ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......