1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের ঝিনাইগাতীতে জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ এর ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮অক্টোবর (শনিবার) বিকেলে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী হলরুমে এর আয়োজন করা হয়।

“দেশী-বিদেশী ষড়যন্ত্র প্রতিহত করো, সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করো।বাজার সিন্ডকেট দমন করো,নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথমেই একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা জাসদের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে দলটির ইতিহাস ও ঐতিহ্য উল্লেখ করে বক্তব্য রাখেন,জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শেরপুর জেলা জাসদের সভাপতি মোঃ মনিরুল ইসলাম লিটন।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন আবু, ঝিনাইগাতী উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, নালিতাবাড়ী উপজেলা জাসদের সভাপতি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, ঝিনাইগাতী উপজেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মান্নান প্রমুখ।

বক্তারা জামায়াত-বিএনপি’র আন্দোলনকে অগ্নি সন্ত্রাস আখ্যা দিয়ে তাদেরকে প্রতিহত করতে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সেই সাথে সংবিধান অনুযায়ী যথা সময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করা সহ বাজার সিন্ডকেট দমন করে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতেও বর্তমান ক্ষমতাসীন সরকারকে অনুরোধ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......