1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘায় দাঁদ পুর গড়গড়ী উচ্চ বিদ্যালয় মাঠেআসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে উঠান বৈঠক।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

আঃ মান্নান বিশেষ প্রতিনিধিঃ ২৮ অক্টোবর ২০২৩ ইং (শুক্রবার) রাজশাহীর বাঘায় দাঁদ পুর গড়গড়ী উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ গড়গড়ী ইউনিয়ন শাখার সরেরহাট ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠক অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকাকে বিজয়ী করবেন কেন এ বিষয়ে বলতে গিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা বিবরণী বর্ণনা করে এবং এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আবারো আগামী দ্বাদশ সংসদ
নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত প্রার্থীকে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে বিজয়ের মাল ছিনিয়ে আনতে হবে ।
আমন্ত্রিত অতিথিবৃন্দ গড়গড়ি ইউনিয়ন থেকে আগতদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিশেষ করে মা,বোন ও তৃণমূলের আওয়ামী প্রেমীদের যাদের অংশগ্রহণে উঠান বৈঠকের আয়োজন সফল ও স্বার্থক হয়েছে।

আমন্ত্রিত অতিথি হিসেবে যারা উঠান বৈঠককে প্রাণবন্ত করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা!
বাঘা উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা জনাব মোঃ আশরাফুল ইসলাম বাবুল , সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ সিরাজুল ইসলাম মন্টু ভাই, সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ওয়াহেদ সাদিক কবির ভাই, গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জনাব মোঃ আনিছুর রহমান আনিছ , গড়গড়ি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ রবিউল ইসলাম ,
বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও বাঘা উপজেলা পরিষদের সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা ফাতেমা খাতুন লতা,
বাঘা উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের বিপ্লবী সভাপতি জনাব মোঃ আনোয়ার হোসেন মিল্টন ,
বাঘা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফকরুল হাসান বিপ্লব।

সার্বিক সহযোগিতায় যারা শ্রম ও সময় দিয়েছেনঃ
মোঃ আমিরুল ইসলাম রান্টু
মোঃ আসাদুজ্জামান আরব মাষ্টার
মোঃ আব্দুল মোমিন মন্ডল
মোঃ বিচ্ছাদ আলী
মোঃ আইনাল সর্দার
মোঃ শফিকুল ইসলাম রাজা
মোঃ রুহুল আমিন জিল্লুর
মোঃ মশিউর রহমান লিটন
মোঃ আজিজ আহমেদ সোহাগ
মোঃ জাহাঙ্গীর আলম সরকার
মোঃ আলতাফ হোসেন।
মোঃ মসগুল আহমেদ সবুজসহ আরো অনেকে ।

শেয়ার করুন

আরো দেখুন......