1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

মরাদেহ ফেলতে এসে এলাকাবাসীর হাতে আটক দুই, সিএনজি নিয়ে পালালো দুইজন।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

ওমর ফারুক, চট্রগ্রাম:

২৬/১০/২০২৩ইং রাত ৯.২৫ ঘটিকার সময় ইপিজেড থানার আওতাধীন রিংক রোড সিডিএ বালুর মাঠের পশ্চিম পাশের রাস্তার পূর্ব পার্শ্বে মরাদেহ ফেলতে এসে আটক দুই ।

অদ্য ২৬/১০/ ২০২৩ ইং সিডিএ বালুর মাঠের পশ্চিম পাশে লিংক রোডের পূর্ব পাশে একটি সিএনজি এসে দাঁড়ায় সেখানে ভাঙা একটা পুরাতন সিএনজির পাশে বসা ছিল আবুল হোসেন নামের এক ব্যক্তি সে ওইখানেই ছোট একটি ঘর বেঁধে বসবাস করে।

আবুল হোসেন নামের ওই ব্যক্তি দেখে যে একটি সিএনজি উত্তর দিক থেকে চালিয়ে এসে লিংক রোডে ব্রেক করে সিএনজি থেকে তিনজন আরোহী নামলো ও একজনকে কোলে নিয়ে দাঁড়িছে।

কোল থেকে যখন মাটিতে ফেলেছে তখন আবুল হোসেন প্রকাশ আবুল তাদের কাছে জানতে চাইলে আপনারা কি ফেলেছেন তখন সিএনজিতে একজন উঠে যায় ও সিএনজি দ্রুত গতিতে চলে যায় এবং বাকি দুজনকে আবুল হোসেন সহ ওই এলাকার লোকজন ধরে ফেলে।

পরবর্তীতে ইপিজেড থানায় ফোন করে প্রশাসনকে অবগত করে ও সাংবাদিক দেরকে এই বর্ণনা গুলি দিয়ে থাকে আবুল হোসেন ও এলাকার সাধারণ জনতা।

প্রশাসনের মাধ্যমে ওই আটক কৃত দুজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেন ইপিজেড থানা পুলিশ ।

মৃত নুর জাহান ফারিয়া (১৩), পিতা-অজ্ঞাত, মাতা-অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, জেলা-নেয়াখালী, বর্তমানে-আশেক এলাহি চৌধুরী বাড়ীর নিচতলা, হোল্ডিং নং-১১৭৫, সি/২, শাপলা আবাসিক এলাকা দক্ষিণ কাট্টলি, চুনা ফ্যাক্টরী মোড়, থানা-পাহাড়তলী, জেলা-চট্টগ্রাম

উক্ত মৃত ব্যক্তি অসনাক্তকৃত বিধায় তার পূর্ণাঙ্গ নাম ঠিকানা পাওয়া যায় নায় আটক কৃত দুই আসামি সহ মরা দেহ ময়না তদন্তের ও জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় ইপিজেড থানা পুলিশ ।

শেয়ার করুন

আরো দেখুন......