1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

আর্থিক সহায়তার জন্য আাবেদন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৬ জন দেখেছেন

জাকারিয়া হোসেন:

মোঃ মিন্টু মিয়া, পিতাঃ মোঃ মমতাজ উদ্দিন, মাতাঃ ছায়েরা বেগম, স্থায়ী ঠিকানাঃ গ্রামঃ দক্ষিন মাহিনী, ডাকঘরঃ মাহিনী বাজার, থানাঃ নাঙ্গলকোট, কুমিল্লা।
বর্তমানেঃ পাহাড়তলী পুলিশ বিট, মাষ্টার লেইন, খুলশী চট্টগ্রাম। আমি গত কয়েকমাস পুর্বে রোড দুর্ঘটনায় আমার একটা পা পঙ্গু হয়ে যায়, কোনমতে চিকিৎসা করে একটু স্বাভাবিক হতে না হতেই

আমার হার্টের সমস্যা দেখা দেয়, বর্তমানে আমি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। কর্তব্যরত চিকিৎসক আমার হার্টে রিং বসানোর জন্য খুব দ্রুত ব্যাবস্থা নিতে বলেন কিন্ত আমি বর্তমান খুবই অসহায় ভাবে জীবন যাপন করছি, আমার এতো টাকা ব্যায় করে চিকিৎসা করা সম্ভব না, তাই আপনাদের কাছে আর্থিক সহায়তার জন্য হাত বাড়িয়েছি, আপনাদের একটু সহযোগিতার মাধ্যমে আমি চিকিৎসা করে বেঁচে থাকার সপ্ন দেখি।

আমার পার্সোনাল বিকাশ নাম্বার = ০১৮৩১১৫৮৯৮৪
সকলের কাছে একটু সহযোগিতা চাই দয়া করে আপনারা আমাকে একটু আর্থিক সহযোগিতা করবেন,সকল সহযোগী ভাই বোনদের প্রতি শ্রদ্ধাশীল ও কৃতজ্ঞ থাকবো।

শেয়ার করুন

আরো দেখুন......