1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

৬ মাস পর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৩৩ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:-
১৫/১০/২০২৩ তারিখ রাত ১০:৩০ ঘটিকার সময় কেএমপি,খুলনার হরিনটানা থানাধীন রিয়া বাজারের পাশে ওমর ফারুক মসজিদের সন্নিকটে জনৈক জিম এর ভাড়া বাসা হতে উদ্ধার করে পিবিআই বাগেরহাট।
মামলার অভিযোগে জানা যায় বিবাদী মেহেদী হাসান বাবু (১৮), পিতা-মন্টু শরীফ, সাং-শরনখোলা, থানাঃ শরনখোলা ও জেলা-বাগেরহাট। বিবাদীগনের সহায়তায় গত ইং-১৪/০৪/২০২৩ তারিখ সকাল অনুঃ ১১:০০ ঘটিকার সময় ভিকটিমকে অপহরন করে।

পিবিআই বাগেরহাট পুলিশ সুপার
জনাব মোঃ আবদুর রহমান জানান, মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ ইকরাম হোসেন তার সোর্স এর দেওয়া তথ্য মতে ও অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। ভিকটিমের জবানবন্দি নাঃ শিঃ নিঃ দমন আইনের ২২ ধারা মতে লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......