1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

৬ মাস পর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ২৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:-
১৫/১০/২০২৩ তারিখ রাত ১০:৩০ ঘটিকার সময় কেএমপি,খুলনার হরিনটানা থানাধীন রিয়া বাজারের পাশে ওমর ফারুক মসজিদের সন্নিকটে জনৈক জিম এর ভাড়া বাসা হতে উদ্ধার করে পিবিআই বাগেরহাট।
মামলার অভিযোগে জানা যায় বিবাদী মেহেদী হাসান বাবু (১৮), পিতা-মন্টু শরীফ, সাং-শরনখোলা, থানাঃ শরনখোলা ও জেলা-বাগেরহাট। বিবাদীগনের সহায়তায় গত ইং-১৪/০৪/২০২৩ তারিখ সকাল অনুঃ ১১:০০ ঘটিকার সময় ভিকটিমকে অপহরন করে।

পিবিআই বাগেরহাট পুলিশ সুপার
জনাব মোঃ আবদুর রহমান জানান, মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ ইকরাম হোসেন তার সোর্স এর দেওয়া তথ্য মতে ও অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। ভিকটিমের জবানবন্দি নাঃ শিঃ নিঃ দমন আইনের ২২ ধারা মতে লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......