1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

৬ মাস পর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:-
১৫/১০/২০২৩ তারিখ রাত ১০:৩০ ঘটিকার সময় কেএমপি,খুলনার হরিনটানা থানাধীন রিয়া বাজারের পাশে ওমর ফারুক মসজিদের সন্নিকটে জনৈক জিম এর ভাড়া বাসা হতে উদ্ধার করে পিবিআই বাগেরহাট।
মামলার অভিযোগে জানা যায় বিবাদী মেহেদী হাসান বাবু (১৮), পিতা-মন্টু শরীফ, সাং-শরনখোলা, থানাঃ শরনখোলা ও জেলা-বাগেরহাট। বিবাদীগনের সহায়তায় গত ইং-১৪/০৪/২০২৩ তারিখ সকাল অনুঃ ১১:০০ ঘটিকার সময় ভিকটিমকে অপহরন করে।

পিবিআই বাগেরহাট পুলিশ সুপার
জনাব মোঃ আবদুর রহমান জানান, মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ ইকরাম হোসেন তার সোর্স এর দেওয়া তথ্য মতে ও অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। ভিকটিমের জবানবন্দি নাঃ শিঃ নিঃ দমন আইনের ২২ ধারা মতে লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......