1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোপালগঞ্জের মুকসুদপুরে সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব-শারদীয় দুর্গাপূজায় প্রতিটি পূজা মণ্ডপ পরিদর্শন করে ভূয়সী প্রশংসায় ভাসছেন ডিসি কাজী মাহবুবুল আলম।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা প্রশাসক (ডিসি) কাজী মাহবুবুল আলম । এসময়ে তিনি সকলকে শারদীয় শুভেচ্ছা জানান।

গতকাল রবিবার (২২অক্টোবর) ২০২৩ ইংরেজি সন্ধ্যায় উপজেলার পৌর সদরের কেন্দ্রীয় সার্বজনীনন দুর্গা মন্দির সহ বিভিন্ন দুর্গা মন্দিরে অনুষ্ঠিত দুর্গাপূজা উপভোগ করেন, পাশাপাশি আইন-শৃঙ্খলা পরিস্থিতি সহ প্রতিটি মণ্ডপে সিসি ক্যামেরা সঠিকভাবে রয়েছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেন তিনি।

পরিদর্শনকালে জেলা প্রশাসক সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দ সহ উপস্থিত সকলের সাথে কুশলাদি এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়াও পূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এসময়ে অপ্রীতিকর যেকোনো পরিস্থিতি এড়িয়ে চলার জন্য সকলকে তিনি ধর্মীয় বিধি নিষেধ মেনে চলতে অনুরোধ করেন। পাশাপাশি প্রতিটি মণ্ডপে দায়িত্বে থাকা আনসার সদস্য, পুলিশ ও স্বেচ্ছাসেবকদের কঠোরভাবে দায়িত্ব পালন করতে বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,
বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও) এস,এম ইমাম রাজী টুলু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা,উপজেলা প্রকৌশলী আবদুল্লাহ-আল-রাশেদী,
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা খায়রুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সুমন সাহা, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শ্যামল কান্তি বোস,সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস, অখিল কুমার সাহা, গৌরাঙ্গ ঘোষ, সুশান্ত কুন্ডু, নিতাই ঘোষ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, পৌর সভার কাউন্সিলরবৃন্দ, মুকসুদপুর থানা পুলিশ,আনসার সদস্য ও সকল আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ প্রমুখ।

এরআগে, গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জেলার প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। যেকোনো অপ্রীতিকর ঘটনা রোধে দিন-রাত ২৪ ঘন্টা সার্বক্ষনিক তত্ত্বাবধান করে চলছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......