1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

চট্টগ্রামে শেখ রাসেল অনূর্ধ্ব-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২৩’ উদ্বোধন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৮৫ জন দেখেছেন

ওমর ফারুক স্টাফ রিপোর্টার চট্টগ্রাম

১৮অক্টোবর নগরীর দামপাড়া পুলিশ লাইন মাঠে বুধবার (১৮অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন পালনে শিশু রাসেলের জীবনকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে তাঁর জন্মদিনকে ‘শেখ রাসেল দিবস’ হিসেবে ঘোষণা করা হয়েছে।
এ বছর দিবসটির প্রতিপাদ্য নির্ধারণ করা হয় ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’।

এ উপলক্ষে পুলিশ লাইনস মাঠে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় নগর আঃ লীগের ক্রীড়া বিভাগ আয়োজিত ‘শেখ রাসেল অনূর্ধ্ব-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকের প্রতিটি শিশুই একেকটি শেখ রাসেল। তাই তাদের সবাইকে শেখ রাসেল এবং আমাদের জাতির পিতা সম্পর্কে জানতে হবে।

অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশন, চট্টগ্রাম কেন্দ্রের মহা-ব্যবস্থাপক নুর আনোয়ার হোসেন (রঞ্জু),নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চসিক মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ. জ. ম. নাছির উদ্দীন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৮ এর সংসদ সদস্য মোঃ নোমান আল মাহমুদ,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নগর আওয়ামী লীগ ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, পৌরসভার চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল,জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মশিউর রহমান চৌধুরী, মহানগরী ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।
উল্লেখ্য যে, ইতিপূর্বে এই ক্রিকেট টুর্নামেন্টের খেলা মাঠে গড়িয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......