1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আড়ানী থেকে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার নিখোঁজ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১১৬ জন দেখেছেন

আঃ মান্নান বিশেষ প্রতিনিধিঃ

১৯ অক্টোবর, ২০২৩ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার থেকে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার আবদুল হালিম (৩৪) নিখোঁজ হয়েছেন। বুধবার (১৮ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে আড়ানী পৌর বাজারের জয়বাংলা মোড় থেকে নিখোঁজ হন তিনি । তিনি নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মাকোপাড়া বাজার ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার ও পাঁকা পূর্বপাড়া গ্রামের হাতেম আলীর ছেলে।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) নিখোঁজ ম্যানেজারের ছোট ভাই হাসান আলী বাদী হয়ে বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করেন।

জানা যায়, মাকোপাড়া বাজার ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার আবদুল হালিম ব্যাংকের কাজ শেষে আড়ানী পৌর বাজারের জয়বাংলা মোড়ে তুহিন হার্ড ওয়ারের সামনে মোটর সাইকেল রাখেন। রাত ৯টার পরও তার মোটরসাইকেল সেখানেই ছিল। এ অবস্থায় পরিবারের লোকজনকে খবর দেন স্থানীয়রা। তারপর থেকে বিভিন্নস্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করেন নিখোঁজ আবদুল হালিমের ছোট ভাই হাসান আলী ।

এ বিষয়ে মাকোপাড়া বাজার ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখার পরিচালক রেজাউল করিম বলেন, আমার ব্যবহৃত মোটরসাইলে নিয়ে আড়ানী বাজারে যায়। তারপর ফিরে আসেনি। তাকে বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছেনা।
বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডাইরী (জিডি) হয়েছে। তার নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ দেওয়া হয়েছে। তাকে উদ্ধারের জন্য কাজ শুরু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......