1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বামনায় শেখ রাসেল এর ৫৯ তম শুভ জন্মদিন উপলক্ষে বর্নাঢ্যর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

মোঃ নাসির উদ্দিন,স্টাফ রিপোর্টার
, বামনা ( বরগুনা)

বরগুনার বামনায় শেখ রাসেল এর ৫৯ তম শুভ জন্মদিন ২০২৩ উদযাপন উপলক্ষে বর্নাঢ্যর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বরগুনার বামনায় শেখ রাসেল এর ৫৯ তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা ও আলোচনা সভা। আজ ১৮ অক্টোবর ২০২৩ ইং তারিখ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় বরগুনার বামনায়, উপজেলা প্রশাসনের আয়োজনে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর শুভ জন্মদিন উপলক্ষে একটি বর্নাঢ্য র‍্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসার অন্তরা হালদার এর সভাপতিত্বে উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বামনা উপজেলা নির্বাহী অফিসার অন্তরা হাওলাদার, বামনা থানা অফিসার ইনচার্জ মোঃ মাইনুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুমি খানম, বামনা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশারেফ হোসেন জমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন পিন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ২ নং বামনা সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান ছগির, ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ও বামনার গনমাধ্যম কর্মীগন ও স্থানীয় জনসাধারণ।

শেয়ার করুন

আরো দেখুন......