1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

৬ মাস পর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,
বিভাগীয় প্রধান খুলনা:-
১৫/১০/২০২৩ তারিখ রাত ১০:৩০ ঘটিকার সময় কেএমপি,খুলনার হরিনটানা থানাধীন রিয়া বাজারের পাশে ওমর ফারুক মসজিদের সন্নিকটে জনৈক জিম এর ভাড়া বাসা হতে উদ্ধার করে পিবিআই বাগেরহাট।
মামলার অভিযোগে জানা যায় বিবাদী মেহেদী হাসান বাবু (১৮), পিতা-মন্টু শরীফ, সাং-শরনখোলা, থানাঃ শরনখোলা ও জেলা-বাগেরহাট। বিবাদীগনের সহায়তায় গত ইং-১৪/০৪/২০২৩ তারিখ সকাল অনুঃ ১১:০০ ঘটিকার সময় ভিকটিমকে অপহরন করে।

পিবিআই বাগেরহাট পুলিশ সুপার
জনাব মোঃ আবদুর রহমান জানান, মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ ইকরাম হোসেন তার সোর্স এর দেওয়া তথ্য মতে ও অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিকটিমকে গ্রেফতার করতে সক্ষম হয়। ভিকটিমের জবানবন্দি নাঃ শিঃ নিঃ দমন আইনের ২২ ধারা মতে লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......