1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এমপি প্রার্থী এডিএম শহিদুল ইসলামকে গন সংবর্ধনা।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৯৬ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এমপি প্রার্থী এডিএম শহিদুল ইসলামকে গন সংবর্ধনা দেয়া হয়েছে।

১৪ অক্টোবর শনিবার বিকালে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগরাড়চর বাজারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভেলুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও জনগণের পক্ষ থেকে এ বিশাল সংবর্ধনা দেয়া হয়।

ভেলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা উপজেলা চেয়ারম্যান ও এমপি প্রার্থী এডিএম শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফ উদ্দিন সরকার, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভেলুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু হানিফা, আওয়ামী লীগ নেতা,মাসুদ রানা, সাংবাদিকদের পক্ষে গোলাম রব্বানী টিটু প্রমুখ।

এ অনুষ্ঠানে দলীয় নেতা কর্মিসহ শতশত মানুষ অংশ গ্রহন করেন। আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এডিএম শহিদুল ইসলামকে শেরপুর – ৩ (ঝিনাইগাতী- শ্রীবরদী) আসন থেকে নৌকার মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়েছেন বক্তারা।

শেয়ার করুন

আরো দেখুন......