1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের ঝিনাইগাতীতে পরিবেশ বান্ধব ফসল উৎপাদনে জনসচেতনা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ভারুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে আজ রোববার নিরাপদে ফসল উৎপাদন প্রকল্পের আওতায়( আইপিএম) শিক্ষার্থীদের নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনসচেতনতা একসভা অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইগাতী উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে বিদ্যালয়ের সভাপতি কিতাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার ।

অন্যান্যদের মধ্য থেকে অতিরিক্ত কৃষি অফিসার দিলরুবা আক্তার লাকি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করীম,উপসহকারী কৃষিকর্মকর্তা খন্দকার মজ্ঞুরুল হক ও আগষ্টিং প্রমুখ। উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার জহুরুল ইসলামের উপস্থাপনায় ধানক্ষেতে পোকামাকড় আক্রমন থেকে রেহাই পাওয়ার জন্যে সঠিক ভাবে কিটনাশক ব্যবহারের উপর বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি নাটিকা উপস্থাপন করে ।

শেয়ার করুন

আরো দেখুন......