1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে বদলে যায় দেশ – জামিল হোসেন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৪৮ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু)
বাগেরহাট জেলা প্রতিনিধি:-

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ পূণরায় সরকার গঠন করলে স্মার্ট বাংলাদেশে পরিণত হবে দেশ। তার নেতৃত্বে উন্নয়নের ছোয়ায় বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে বাগেরহাট-৪ (শরণখোলা-মেড়েলগঞ্জ) আসনের মনোনায়ন প্রত্যাশি মোঃ জামিল হোসেন প্রধান অতিথির ভাষনে এ কথা বলেন। ১৭ অক্টোবর বিকালে মা বাগেরহাটের শরণখোলায় ঐতিহাসিক রায়েন্দা পাইলট হাই স্কুল বড় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ খালেক খানের সভাপতিত্বে ও শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি কামরুল ইসলাম লোকমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা যুব লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদিকা শেখ শারমিন রিমা।

বিকাল ৪টার অনুষ্ঠিত এ জনসভার নির্ধারিত সময়ের পূর্বে খন্ড খন্ড মিছিলে জনসমূদ্রে পরিণত হয় সভাস্থল। সভায় আওয়ামীলীগের সহেযোগী সংগঠণ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষনে জামিল হোসেন আরও বলেন, দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের নির্দেশনায় নৌকা মার্কার বিজয়ের লক্ষে নির্বাচনী এলাকায় গণ সংযোগ, কর্মি সভা চালিয়ে যাচ্ছি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পেলে বেকারদের জন্য কর্মসংস্থান, সুপেয় পানি ও রাস্তাঘাট নির্মাণসহ এলাকার উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করব।

 

শেয়ার করুন

আরো দেখুন......