1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে দিনমজুরের মৃত্যু

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম (টিটু),বাগেরহাট জেলা প্রতিনিধি:-
জীবিকার সন্ধানে অন্যের বাড়ির নারকেল গাছ পরিষ্কার করতে গাছের মাথায় উঠে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যুবরণ করেন শরণখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামের দিনমজুর মোঃ হাফেজ আকন(৬০)। ১৬ অক্টোবর দুপুর ১১টার দিকে উপজেলার রাজেশ্বর গ্রামের বিরেন কুলুর বাড়িতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় তার মৃতদেহ গাছ থেকে নামানো হয়।
ভুক্তভোগীর পরিবার ও থানা সুত্রে জানা যায়, উপজেলার উত্তর কদমতলা গ্রামের মৃত রয়েন উদ্দীন আকনের পুত্র হতদরিদ্র হাফেজ আকন এই মৌসুমে নারিকেল গাছ পরিষ্কার করে পারিশ্রমিক দিয়ে জীবনযাপন করে। প্রতিদিনের ন্যায় পার্শবর্তী রাজেশ্বর গ্রামের বিরেন কুলুর নারিকেল গাছ পরিষ্কার করতে যায়। গাছের মাথায় উঠে একটি ডগা আশিংক কাটলে তা পার্শবর্তী এগারো হাজার ভোল্টেজের বিদ্যুতের তারে স্পর্শ করা মাত্র পুরো গাছ বিদ্যুৎতায়ীত হলে হাফেজ আকন বিদ্যুৎস্পৃষ্ঠ হয়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা বিদ্যুতের লাইন বন্ধ করে গাছ থেকে নামিয়ে আনে এবং সেখানেই তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থল পরিদর্শণ করেছেন শরণখোলা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকরাম হোসেন ও অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার।
এ ব্যপারে শরণখোলা থানা পুলিশ অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, এ ঘটনায় শরণখোলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের সহ ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

মোঃ কামরুল ইসলাম টিটু
বাগেরহাট জেলা প্রতিনিধি
তারিখঃ ১৬-১০-২৩

শেয়ার করুন

আরো দেখুন......