1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে  গ্রেফতার-০৪

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে সম্রাট ইসলাম (২২), সুমন আলী (৩০), নয়ন আলী (৩০) ও মোঃ রিপন আলী (৪০) নামে ৪ পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করা হয়। রোববার রাতে বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ । গ্রেফতারকৃত সম্রাট ইসলাম ইসলাম জামনগর শাহাপাড়া গ্রামের মোঃ তুজাম্মেল হকের ছেলে, সুমন আলী বাশবাড়িয়া শালাইনগর গ্রামের মোঃ বদর আলীর ছেলে, মোঃ নয়ন আলী কালিকাপুর দিয়ারপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে , মোঃ রিপন আলী শালাইনগর পূর্বপাড়া গ্রামের -মোঃ নাসির উদ্দিনের ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সন্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল রোববার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯টা পর্যন্ত বাগাতিপাড়া উপজেলার জামনগর, শালাইনগর, কালিকাপুর এবং পেড়াবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার তরুনসহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করার পরাধে সম্রাট ইসলাম , সুমন আলী , নয়ন আলী ও মোঃ রিপন আলীকে গ্রেফতার করে। অভিযানকালে ৪টি সিপিইউ,৫ হার্ডডিক্স ও ২টি এসএসডি কাড জব্দ করা হয়।
র‌্যাব কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছে বলে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। পরে তাদের বাগাতিপাড়ায় থানায় সোপর্দ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......