1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোপালগঞ্জের মুকসুদপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে অজ্ঞাত (৪৫) নামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত ওই ব্যক্তির নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সিন্দিয়াঘাট পুলিশ ফাড়ির সাব-ইন্সপেক্টর জালাল বিন আমির গণমাধ্যমকে জানান তদন্ত সহ অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এসেছি।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর শওকত হোসেন বলেন অপরাধী যেই হোক না কেনো তদন্তের মাধ্যমে চিহ্নিত করে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশে ওই ব্যক্তির মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে খোঁজ খবর নেয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......