1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোপালগঞ্জের মুকসুদপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে অজ্ঞাত (৪৫) নামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত ওই ব্যক্তির নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সিন্দিয়াঘাট পুলিশ ফাড়ির সাব-ইন্সপেক্টর জালাল বিন আমির গণমাধ্যমকে জানান তদন্ত সহ অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এসেছি।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর শওকত হোসেন বলেন অপরাধী যেই হোক না কেনো তদন্তের মাধ্যমে চিহ্নিত করে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশে ওই ব্যক্তির মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে খোঁজ খবর নেয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......