1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

বাঘার নেশার টাকার জন্য মাকে মারতে গিয়ে আটক খাকচার আলীর হত্যাকারী দিঘার মাদক সেবি আবীর (২৫)।

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় দিন দুপুরে খাকচার আলী(৪০) নামে এক সাইকেল মেকারকে কুপিয়ে হত্যা করেছিল আবির হোসেন নামে এক মাদক সেবী। শুক্রবার (৬-অক্টবর) সন্ধ্যায় নেশার টাকার জন্য একই ভাবে সে তার মাকে হত্যা করতে যায়। এমন সময় তাকে স্থানীয় লোকজন-সহ আটক করে বাঘা থানা পুলিশ ।
বাঘা থানার একজন মুখপাত্র জানান, গত ১৯ দিন পূর্বে উপজেলার দিঘা বাজার এলাকায় খাকচার আলী নামে একজন সাইকেল মেকারকে গলাই হাসুয়ার কোপ দিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকে বাঘা থানা পুলিশ খুনিকে খুঁজে বের করার আপ্রাণ চেষ্টা চালিয়ে আসছে। কিন্তু ঐ এলাকার স্থানীয় লোকজন মুখ না খোলা এবং সিসি ফুটেজ না থাকায় কোন ভাবেই খুনেকি সনাক্ত করা সম্ভব হচ্ছিল না।
সর্বশেষ শুক্রবার (৬-অক্টবর) সন্ধ্যায় দিঘা গ্রামের আসাদুল ইসলামের ছেলে আবির(২৫) নেশার টাকার জন্য তার মাকে নির্যাতন করার এক পর্যায় হাসুয়া নিয়ে খুন করতে যায়। এ সময় বাড়ির লোকজন সহ প্রতিবেশীরা বাধা প্রদান করে। ঠিক এমন সময় ঐ পথ দিয়ে যাচ্ছিল বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সপেক্টর তদন্ত)সবুজ রানা ও উপ-পরিদর্শক নুর আফসার। তারা খবর পেয়ে ঐ বাড়িতে প্রবেশ করে । এরপর সন্দেহ মূলক “খাকছারকে’’ কেনো মেরেছিস প্রশ্ন করলে আবির জানায়, আমি নেশা করার জন্য ওর কাছে একশ টাকা চেয়ে ছিলাম। সে টাকা না দেওয়ায় আমি তাকে মেরেছি। এরপর হত্যার আলামত ধারালো সেই হাসুয়া সহ তাকে আটক করে থানায় আনা হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)খাইরুল ইসলাম জানান, আবির হোসেন একজন মাদক সেবি। সে নেশার টাকার জন্য সাইকেল মেকার খাকছার আলীকে খুন করার দায় স্বীকার করেছে। আমরা ১৬৪ স্বীকারোক্তি মূলক জবানবন্দী নেয়ার জন্য তাকে শনিবার দুপুরে রাজশাহী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর কাছে পাঠিয়েছি। সেখানেও সে হত্যার দায় স্বীকার করেছে।
উল্লেখ্য গত ১৭-সেপ্টেম্বর ২০২৩ ইং দুপুর আনুমানিক ২ টার দিকে উপজেলার দিঘা বাজারে খাকছার আলীর নিজ দোকানে তাকে হত্যা করা হয়। সে দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে।

শেয়ার করুন

আরো দেখুন......