1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের সন্মানে (ইউএনও) অফিস কক্ষে ব্যতিক্রমী উদ্যোগ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

গোদাগাড়ী প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজ অফিস কক্ষে স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় দুঃসাহসী বীর মুক্তিযোদ্ধাদের সন্মানের জন্য বিশেষ চেয়ার ব্যবস্থা করা হয়েছে। এরকম আলাদা আলাদা বিশেষ চেয়ার ব্যবস্থা গ্রহণ করে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১২টার দিকে বিশেষ চেয়ারে বীর মুক্তিযোদ্ধা অশোক কুমার চৌধুরী প্রথমে বসে চেয়ারটির উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুর ইসলামের সরকারী অফিসে গেলে দেখা যায় আলাদা করে লাল রঙের একটি চেয়ার বসানো হয়েছে। তাতে লেখা রয়েছে সন্মানিত বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ আসন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ইউএনও এবং সহকারী কমিশানার ভূমি অফিস কক্ষে এই বিশেষ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।

পর্যায়েক্রমে উপজেলার সকল সরকারী দপ্তর ও ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধার জন্য বিশেষ চেয়ার সংরক্ষের জন্য নির্দেশ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য চেয়ার রেখে সম্মান জানানোর জন্য ইউএনওর প্রসংসা করেছেন মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিকসহ বিভিন্ন পেশার মানুষ।

শেয়ার করুন

আরো দেখুন......