1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের সন্মানে (ইউএনও) অফিস কক্ষে ব্যতিক্রমী উদ্যোগ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

গোদাগাড়ী প্রতিনিধি :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজ অফিস কক্ষে স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় দুঃসাহসী বীর মুক্তিযোদ্ধাদের সন্মানের জন্য বিশেষ চেয়ার ব্যবস্থা করা হয়েছে। এরকম আলাদা আলাদা বিশেষ চেয়ার ব্যবস্থা গ্রহণ করে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১২টার দিকে বিশেষ চেয়ারে বীর মুক্তিযোদ্ধা অশোক কুমার চৌধুরী প্রথমে বসে চেয়ারটির উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুর ইসলামের সরকারী অফিসে গেলে দেখা যায় আলাদা করে লাল রঙের একটি চেয়ার বসানো হয়েছে। তাতে লেখা রয়েছে সন্মানিত বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ আসন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ইউএনও এবং সহকারী কমিশানার ভূমি অফিস কক্ষে এই বিশেষ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।

পর্যায়েক্রমে উপজেলার সকল সরকারী দপ্তর ও ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধার জন্য বিশেষ চেয়ার সংরক্ষের জন্য নির্দেশ দেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য চেয়ার রেখে সম্মান জানানোর জন্য ইউএনওর প্রসংসা করেছেন মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিকসহ বিভিন্ন পেশার মানুষ।

শেয়ার করুন

আরো দেখুন......