1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

ফুলপুরে শ্যামল হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট সময়ঃ রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ,

ফুলপুরে শ্যামল হত্যার বিচারের দাবিতে শনিবার দুপুরে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছেন।
জানা যায়, উপজেলার আলোকদি গ্রামের হযরত আলীর পুত্র শ্যামল মিয়াকে গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ভাই উজ্জল মিয়া বাদি হয়ে ১৩ জনের নামসহ অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে ফুলপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষণিক হত্যার আলামতসহ একজন ও পরে দুইজনকে গ্রেফতার করেছেন। বাকি আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসির একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ফুলপুরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানায় এসে স্বারকলিপি দিয়েছেন।

 

এ সময় নিহতের ভাই সোহাগ মিয়া ও উজ্জল মিয়া আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে বক্তব্য রেখেছেন। এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মাঝে একজন আদালতে স্বীকারোক্তিমূল জবানবন্ধি দিয়েছে। অন্যান্য জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......