1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীতে জনসংযোগ করেন বরগুনা ১ আসনের মনোনয়ন প্রত্যাশী  গোলাম সরোয়ার টুকু। 

  • আপডেট সময়ঃ বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

মোঃ রুবেল হুসাইন  আমতলী  (বরগুনা)প্রতিনিধি:

বরগুনা-১,সংসদীয়  আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু আমতলীতে  জনসংযোগ  করেছেন।

বুধবার সকাল ১০টায় আমতলী ফেরীঘাটে গোলাম সরোয়ার টুকুর আগমনে হাজার হাজার  নেতাকর্মীর সকাল

থেকে তাকে  বরন করার জন্য অধীর আগ্রহে ছাএলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা  অপেক্ষমান করতে দেখা যায়।

ফেরীঘাট থেকে নেতা কর্মীরা মনোনয়ন প্রত্যাশী তাদের প্রিয় নেতা গোলাম সরোয়ার টুকুকে  জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ‘শ্লোগান দিয়ে শুভেচ্ছা স্বাগতম জানিয়ে  বরন করেন।হাজার হাজার নেতাকর্মী সমর্থকদের  বিশাল বহর নিয়ে পুরান বাজার হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঁধঘাট চৌরাস্তায় সংক্ষিপ্ত পথসভা  অনুষ্ঠিত হয়।এসময় পথসভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন  সাবেক উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি মোয়াজ্জেম হোসেন খাঁন । এছাড়া ও উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট মুহসিন সাবেক চেয়ারম্যান চাওড়া ইউপি,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম মিঠু মৃধা, উপজেলা ছাএলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মতিন খান, ছাএলীগ নেতা রাইসুল ইসলাম অপিসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতা কর্মী ও সমর্থক।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে আমতলীর উপজেলার সাবেক সাংসদ নিজাম উদ্দিন আহমেদ তাং, সাবেক সাংসদ মজিবুর রহমান তাং ও আমতলী উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি কিংবদন্তী নেতা মরহুম জি এম দেলওয়ার হোসেন এর প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে

গোলাম সরোয়ার টুকু বলেন, আমি ছাএ রাজনীতি থেকে উঠে আসছি স্কুল,কলেজ ছাএলীগের সভাপতি ছিলাম, ,বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছি।তারপর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে ছিলাম, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমাকে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

তিনি আরও বলেন,আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন,সেই উন্নয়নের ধারা বজায় রাখতে, নৌকার কোন বিকল্প নেই।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা মার্কার মনোনয়ন দেবেন ইনশাল্লাহ! আমরা তার হয়ে কাজ করব।আপনাদের সকলের দোয়া কামনা করছি।জয় বাংলা’ জয় বঙ্গ বন্ধু।

শেয়ার করুন

আরো দেখুন......