1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আমতলীতে জনসংযোগ করেন বরগুনা ১ আসনের মনোনয়ন প্রত্যাশী  গোলাম সরোয়ার টুকু। 

  • আপডেট সময়ঃ বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

মোঃ রুবেল হুসাইন  আমতলী  (বরগুনা)প্রতিনিধি:

বরগুনা-১,সংসদীয়  আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু আমতলীতে  জনসংযোগ  করেছেন।

বুধবার সকাল ১০টায় আমতলী ফেরীঘাটে গোলাম সরোয়ার টুকুর আগমনে হাজার হাজার  নেতাকর্মীর সকাল

থেকে তাকে  বরন করার জন্য অধীর আগ্রহে ছাএলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা  অপেক্ষমান করতে দেখা যায়।

ফেরীঘাট থেকে নেতা কর্মীরা মনোনয়ন প্রত্যাশী তাদের প্রিয় নেতা গোলাম সরোয়ার টুকুকে  জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ‘শ্লোগান দিয়ে শুভেচ্ছা স্বাগতম জানিয়ে  বরন করেন।হাজার হাজার নেতাকর্মী সমর্থকদের  বিশাল বহর নিয়ে পুরান বাজার হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঁধঘাট চৌরাস্তায় সংক্ষিপ্ত পথসভা  অনুষ্ঠিত হয়।এসময় পথসভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন  সাবেক উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি মোয়াজ্জেম হোসেন খাঁন । এছাড়া ও উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট মুহসিন সাবেক চেয়ারম্যান চাওড়া ইউপি,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম মিঠু মৃধা, উপজেলা ছাএলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মতিন খান, ছাএলীগ নেতা রাইসুল ইসলাম অপিসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতা কর্মী ও সমর্থক।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে আমতলীর উপজেলার সাবেক সাংসদ নিজাম উদ্দিন আহমেদ তাং, সাবেক সাংসদ মজিবুর রহমান তাং ও আমতলী উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি কিংবদন্তী নেতা মরহুম জি এম দেলওয়ার হোসেন এর প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে

গোলাম সরোয়ার টুকু বলেন, আমি ছাএ রাজনীতি থেকে উঠে আসছি স্কুল,কলেজ ছাএলীগের সভাপতি ছিলাম, ,বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছি।তারপর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে ছিলাম, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমাকে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

তিনি আরও বলেন,আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন,সেই উন্নয়নের ধারা বজায় রাখতে, নৌকার কোন বিকল্প নেই।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা মার্কার মনোনয়ন দেবেন ইনশাল্লাহ! আমরা তার হয়ে কাজ করব।আপনাদের সকলের দোয়া কামনা করছি।জয় বাংলা’ জয় বঙ্গ বন্ধু।

শেয়ার করুন

আরো দেখুন......