1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

আমতলীতে এিশ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো বিদ্যানন্দ ফাউন্ডেশন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

মোঃ রুবেল হুসাইন। ইসলাম,আমতলী(বরগুন)প্রতিনিধি:

বরগুনার আমতলী উপজেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝো শিক্ষা উপকরন ও বৃওি প্রদান করেন।
সংগঠন সূএে জানা যায়,আমতলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে যাচাই বাচাই করে তার মধ্যে থেকে ৩০ জন অসহায় শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও ১ হাজার টাকার শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। উক্ত বৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ আবু জাহের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, সহকারী কমিশনার ভূমি,আমতলী বরগুনা।
তিনি বলেন,বিদ্যানন্দ দীর্ঘ দিন যাবত বিভিন্ন কল্যাণ মূলক কাজ করে আসছে। শিক্ষাবৃত্তি প্রদান খুবই ভাল একটা উদ্যোগ। প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শিক্ষার প্রসার ঘটাতে সরকারের পাশাপাশি বিদ্যানন্দ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।তিনি উপকার ভোগী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,লেখাপড়ায় অধিক মনোযোগী হতে হবে এবং উজ্জল ভবিষ্যৎ বিনির্মানে শিক্ষার কোন বিকল্প নেই।

এবিষয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের, প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। বিশেষ করে নারী শিক্ষার প্রসারে আমরা কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......