1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সিএমপি পাঁচলাইশ থানার অভিযানে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

সিএমপি পাঁচলাইশ থানার এএসআই (নিঃ) সোহেল আহমেদ এবং এএসআই (নিঃ) তেজাম্মেল হোসেন ২৬ সেপ্টেম্বর ২৩ খ্রিঃ নগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় অভিযান পরিচালনা করে দায়ারা- ৯৩৯৬/১৭, সিআর- ১৫০৬/১৭, ধারাঃ- এন আই এ্যাক্ট ১৩৮ সংক্রান্তে চেক প্রতারণা মামলার ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৭৫ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত আসামি সৈয়দ কাসেদ মাহমুদকে সাজা পরোয়ানা মূলে গ্রেফতার করেন।

মামলার বাদি খাইজ আহাম্মদ শেখ ডেনমার্কে বসবার করেন। আসামি সৈয়দ কাসেদ মাহমুদ বাদির আত্নীয়। বাদি আসামিকে তার অক্সিজেন মোড় এলাকার একটি জমির পাওয়ার অব এটর্নি দেন। আসামি বাদির সাথে প্রতারণা করে উক্ত জায়গা অন্যত্র বিক্রি করে দেয়। বাদি দেশে আসলে আসামী সৈয়দ কাসেদ মাহমুদ বাদিকে ৭৫ লক্ষ টাকার তিনটি চেক প্রদান করেন। পরবর্তীতে উক্ত চেক ডিজঅনার হলে বাদি বিজ্ঞ আদালতে ২০১৭ সালে চেক প্রতারণার মামলা দায়ের করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ যুগ্ন মহানগর দায়রা জজ ৭ম আদালত, চট্টগ্রাম এর বিচারক গত ১৩/০৮/২৩ খ্রিঃ তারিখ আসামিকে দোষী সাব্যস্থ করে ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৭৫ লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করতঃ আসামি পলাতক থাকায় সাজা পরোয়ানা ইস্যু করেন।

শেয়ার করুন

আরো দেখুন......