1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিএমপি পাঁচলাইশ থানার অভিযানে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

সিএমপি পাঁচলাইশ থানার এএসআই (নিঃ) সোহেল আহমেদ এবং এএসআই (নিঃ) তেজাম্মেল হোসেন ২৬ সেপ্টেম্বর ২৩ খ্রিঃ নগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় অভিযান পরিচালনা করে দায়ারা- ৯৩৯৬/১৭, সিআর- ১৫০৬/১৭, ধারাঃ- এন আই এ্যাক্ট ১৩৮ সংক্রান্তে চেক প্রতারণা মামলার ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৭৫ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত আসামি সৈয়দ কাসেদ মাহমুদকে সাজা পরোয়ানা মূলে গ্রেফতার করেন।

মামলার বাদি খাইজ আহাম্মদ শেখ ডেনমার্কে বসবার করেন। আসামি সৈয়দ কাসেদ মাহমুদ বাদির আত্নীয়। বাদি আসামিকে তার অক্সিজেন মোড় এলাকার একটি জমির পাওয়ার অব এটর্নি দেন। আসামি বাদির সাথে প্রতারণা করে উক্ত জায়গা অন্যত্র বিক্রি করে দেয়। বাদি দেশে আসলে আসামী সৈয়দ কাসেদ মাহমুদ বাদিকে ৭৫ লক্ষ টাকার তিনটি চেক প্রদান করেন। পরবর্তীতে উক্ত চেক ডিজঅনার হলে বাদি বিজ্ঞ আদালতে ২০১৭ সালে চেক প্রতারণার মামলা দায়ের করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ যুগ্ন মহানগর দায়রা জজ ৭ম আদালত, চট্টগ্রাম এর বিচারক গত ১৩/০৮/২৩ খ্রিঃ তারিখ আসামিকে দোষী সাব্যস্থ করে ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ৭৫ লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করতঃ আসামি পলাতক থাকায় সাজা পরোয়ানা ইস্যু করেন।

শেয়ার করুন

আরো দেখুন......