1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীতে এিশ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো বিদ্যানন্দ ফাউন্ডেশন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

মোঃ রুবেল হুসাইন। ইসলাম,আমতলী(বরগুন)প্রতিনিধি:

বরগুনার আমতলী উপজেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝো শিক্ষা উপকরন ও বৃওি প্রদান করেন।
সংগঠন সূএে জানা যায়,আমতলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে যাচাই বাচাই করে তার মধ্যে থেকে ৩০ জন অসহায় শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও ১ হাজার টাকার শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। উক্ত বৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ আবু জাহের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, সহকারী কমিশনার ভূমি,আমতলী বরগুনা।
তিনি বলেন,বিদ্যানন্দ দীর্ঘ দিন যাবত বিভিন্ন কল্যাণ মূলক কাজ করে আসছে। শিক্ষাবৃত্তি প্রদান খুবই ভাল একটা উদ্যোগ। প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শিক্ষার প্রসার ঘটাতে সরকারের পাশাপাশি বিদ্যানন্দ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।তিনি উপকার ভোগী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,লেখাপড়ায় অধিক মনোযোগী হতে হবে এবং উজ্জল ভবিষ্যৎ বিনির্মানে শিক্ষার কোন বিকল্প নেই।

এবিষয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের, প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। বিশেষ করে নারী শিক্ষার প্রসারে আমরা কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......