1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

আমতলীতে এিশ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো বিদ্যানন্দ ফাউন্ডেশন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মোঃ রুবেল হুসাইন। ইসলাম,আমতলী(বরগুন)প্রতিনিধি:

বরগুনার আমতলী উপজেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শিক্ষার্থীদের মাঝো শিক্ষা উপকরন ও বৃওি প্রদান করেন।
সংগঠন সূএে জানা যায়,আমতলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে যাচাই বাচাই করে তার মধ্যে থেকে ৩০ জন অসহায় শিক্ষার্থীদের কে নগদ ৪ হাজার টাকা ও ১ হাজার টাকার শিক্ষা উপকরণসহ মোট ৫ হাজার টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। উক্ত বৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ আবু জাহের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, সহকারী কমিশনার ভূমি,আমতলী বরগুনা।
তিনি বলেন,বিদ্যানন্দ দীর্ঘ দিন যাবত বিভিন্ন কল্যাণ মূলক কাজ করে আসছে। শিক্ষাবৃত্তি প্রদান খুবই ভাল একটা উদ্যোগ। প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শিক্ষার প্রসার ঘটাতে সরকারের পাশাপাশি বিদ্যানন্দ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।তিনি উপকার ভোগী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,লেখাপড়ায় অধিক মনোযোগী হতে হবে এবং উজ্জল ভবিষ্যৎ বিনির্মানে শিক্ষার কোন বিকল্প নেই।

এবিষয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের, প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে সারা বছরই আমরা এই শিক্ষাবৃত্তি প্রদান করে থাকি। বিশেষ করে নারী শিক্ষার প্রসারে আমরা কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......