1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বগুড়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নারীসহ ২ জনের মৃত্যু

  • আপডেট সময়ঃ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুুরহাট থেকে,

বগুড়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক নারীসহ আরও দুজনের মৃত্যু হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে এবং সোমবার(২৫ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন,সোনাতলা উপজেলার নাগরপাড়া গ্রামের আবু তালেবের স্ত্রী মিনি খাতুন (৫৫) এবং আদমদীঘি উপজেলার শালগ্রামের আইনুল হকের ছেলে আকরামুল হক (৬৮)।

এ নিয়ে বগুড়ায় চলতি বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হলো।

বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় (রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা) জেলায় নতুন করে আরও ১৮জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে চলতি বছরের জানুয়ারি থেকে এ পর্যন্ত জেলায় মোট ১ হাজার ১৭৬জন আক্রান্ত হয়েছেন ডেঙ্গুতে। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে ৬৪ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ২৫ জন ভর্তি আছেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে। এছাড়া মোহাম্মদ আলী হাসপাতালে ১৪ জন এবং অন্য ২৫ জন বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন।


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, আকরামুল গত ২১ সেপ্টেম্বর তাদের হাসপাতালে ভর্তি হন।   ২৩ সেপ্টেম্বর ভর্তি হন মিনি খাতুন। ওই দুজনের মধ্যে রবিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮ টা ১৫ মিনিটে আকরামুল হক এবং পরদিন সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে মিনি খাতুনের মৃত্যু হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......