1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পতেঙ্গা ইপিজেড নারিকেলতলা এডভোকেট মোঃ আব্দুল খালেকের নতুন চেম্বার উদ্বোধন

  • আপডেট সময়ঃ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হাওলাদার (চট্টগ্রাম)

চট্টগ্রাম নগরীর ৩৯ নং ওয়ার্ড ইপিজেড থানাধীন নারিকেলতলা এস আলম বি আলম গলির মুখে স্বপ্ন নীরের দ্বিতীয় তলায় এডডভোকেট মোহাম্মদ আব্দুল খালেকের নতুন চেম্বার শুভ উদ্বোধন করা হয়েছে।

নগরীর নারিকেলতলা এস আলম বি আলম গলির মুখে স্বপ্নের দ্বিতীয় তলায় গত ২৪ সেপ্টেম্বর রোজ রবিবার সন্ধ্যায়০৭.০০ঘঠিকার সময় অ্যাডভোকেট আব্দুল খালেকের নতুন চেম্বারের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ রফিক উদ্দিন
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট ডিভিশন ও জজ কোর্ট চট্টগ্রাম এডভোকেট রবিউল হোসেন নয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ শাহেদ জজ কোর্ট চট্টগ্রাম,একুশের সংবাদ পত্রিকার সহযোগী সম্পাদক এম এ ছবুর,বিশিস্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মুজিবুর রহমান, ব্যবসায়ী ও সমাজ সেবক আজম খান ,ব্যবসায়ী সমাজ সেবক জনাব ইয়ার মুহাম্মদ,বিশিস্ট সমাজ সেবক মোঃ হাছি মিয়া,

এছাড়া আরো উপস্থিত ছিলেন মোঃ জিয়া উদ্দিন , মোঃ মেজবা উদ্দিন, মোঃ কাউসার রাজু মোঃ রিফাতি, মোঃ হায়দার, মোঃ ইমন, মোঃ আবির, মোঃ রিমন, মোঃ নোমান, মোঃ রাহাত এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ভিবিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

এডভোকেট মোঃ আব্দুল খালেক গণমাধ্যম কে বলেন পতেঙ্গা ইপিজেড এলাকায় একটি নতুন চেম্বার দিতে পেরে আমি আনন্দিত এই এলাকার গরিব দুঃখী এবং সর্বস্তরের মানুষের সব রকমের আইনী সেবা দিতে আমি প্রস্তুত।

শেয়ার করুন

আরো দেখুন......