1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

পতেঙ্গা ইপিজেড নারিকেলতলা এডভোকেট মোঃ আব্দুল খালেকের নতুন চেম্বার উদ্বোধন

  • আপডেট সময়ঃ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হাওলাদার (চট্টগ্রাম)

চট্টগ্রাম নগরীর ৩৯ নং ওয়ার্ড ইপিজেড থানাধীন নারিকেলতলা এস আলম বি আলম গলির মুখে স্বপ্ন নীরের দ্বিতীয় তলায় এডডভোকেট মোহাম্মদ আব্দুল খালেকের নতুন চেম্বার শুভ উদ্বোধন করা হয়েছে।

নগরীর নারিকেলতলা এস আলম বি আলম গলির মুখে স্বপ্নের দ্বিতীয় তলায় গত ২৪ সেপ্টেম্বর রোজ রবিবার সন্ধ্যায়০৭.০০ঘঠিকার সময় অ্যাডভোকেট আব্দুল খালেকের নতুন চেম্বারের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ রফিক উদ্দিন
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট ডিভিশন ও জজ কোর্ট চট্টগ্রাম এডভোকেট রবিউল হোসেন নয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ শাহেদ জজ কোর্ট চট্টগ্রাম,একুশের সংবাদ পত্রিকার সহযোগী সম্পাদক এম এ ছবুর,বিশিস্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মুজিবুর রহমান, ব্যবসায়ী ও সমাজ সেবক আজম খান ,ব্যবসায়ী সমাজ সেবক জনাব ইয়ার মুহাম্মদ,বিশিস্ট সমাজ সেবক মোঃ হাছি মিয়া,

এছাড়া আরো উপস্থিত ছিলেন মোঃ জিয়া উদ্দিন , মোঃ মেজবা উদ্দিন, মোঃ কাউসার রাজু মোঃ রিফাতি, মোঃ হায়দার, মোঃ ইমন, মোঃ আবির, মোঃ রিমন, মোঃ নোমান, মোঃ রাহাত এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ভিবিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

এডভোকেট মোঃ আব্দুল খালেক গণমাধ্যম কে বলেন পতেঙ্গা ইপিজেড এলাকায় একটি নতুন চেম্বার দিতে পেরে আমি আনন্দিত এই এলাকার গরিব দুঃখী এবং সর্বস্তরের মানুষের সব রকমের আইনী সেবা দিতে আমি প্রস্তুত।

শেয়ার করুন

আরো দেখুন......