1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর উচ্ছেদের ঘটনায় অস্ত্র উদ্ধারসহ আটক-০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

এম, ইব্রাহিম খলিল, বিশেষ প্রতিনিধি :

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ১০ নং সলিমপুর ইউনিয়ন এর জঙ্গল সলিমপুর এলাকার হার্ট ফাউন্ডেশন নামক প্রতিষ্ঠান কে ১০ একর পাহাড়ী জায়গা বরাদ্ধ দেয় জেলা প্রশাসন। গত ১৪ সেপ্টেম্বর তিনশত দখলদার পরিবারকে উচ্ছেদ করে জেলা, উপজেলা, পুলিশ প্রশাসন, ক্ষতিগ্রস্ত পরিবার প্রতিবাদ করেছে বলে জানায় সমাজ প্রতিগন। পুলিশও প্রশাসনএর উপর হামলা ঘটনাঘটে এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা রুজু করা হয়েছে। উক্ত মামলার আসামী বি বাড়িয়া জেলার নবী নগর শিবপুর মো:জয়দুল হোসেনের পুত্র মো:রাসেল ( ৩২) ও বরগুনা জেলার তালতলি, বড় অংকোজন পাড়ার মো:আবদুল কাদের এর পুত্র মো:শাহ আলম টুটুল, (৩৩) কে অস্ত্র সহ গ্রেফতার করে কোটে সোপর্দ করে। সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন রাসেল এর কাছ থেকে পাকিস্তানে তৈরি ১টা রিভলবার ৪ রাউন্ড গুলি উদ্ধার করে, শাহ আলম এর কাছ থেকে দেশীয় তৈরি ১টি ওয়ান শুটার গান ২রাউন্ড গুলি উদ্ধার করে। ওসি তোফায়েল আহমেদ এর নেতৃত্বে
ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই শামিউর রহমান গোপন সংবাদের ভিত্তিতে ১০ নং সমাজ নুর নবী শাহ কলোনী এলায় ছদ্মবেশ ধারণ করে গ্রেফতার কৃত আসামিদের গতিবিধি শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।
বি এন পি নেতা সলিমপুর ইউনিয়ন এর সাবেক নেম্বার রোকন উদ্দিন এর সহযোগী দুই জন যুবদলের ওয়ার্ড সভাপতি বলে জানান ওসি তোফায়েল আহমেদ।

শেয়ার করুন

আরো দেখুন......