1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

শরণখোলায় অজগর উদ্ধার বনে অবমুক্ত মোঃ কামরুল ইসলাম (টিটু)

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

বাগেরহাট জেলা প্রতিনিধি:-

বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন বগী গ্রামের এক গৃহস্থের বাড়ি থেকে একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ২২ সেপ্টেম্বর সকালে ধান ক্ষেতের জালে জড়ানো সাপটিকে দেখতে পেয়ে কমিউনিটি প্যাট্রলিং গ্রুপের (সিপিজি) সদস্যদের খবর দিলে তারা সাপটিকে উদ্ধার করে বনবিভাগের সহায়তায় অবমুক্ত করে।
পুর্ব সুন্দরবনের শরনখোলা রেঞ্জের তেরাবেকা ফরেষ্ট ক্যাম্প ইনচার্জ মোঃ নাসির উদ্দিন জানান, বন সংলগ্ন বগী গ্রামের মহিবুল্লাহ খোন্দকারের বাড়ির ধান ক্ষেতের বেড়ার জালে অজগর সাপটি জড়িয়ে ছিলো। সেখান থেকে হেটে যাবার সময় সাপটি গৃহবধূ আমিরোন নেছার বাম পায়ে ছোবল দেয়। তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থা স্বাভাবিক আছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
সিপিজির বগী ও চালিতাবুনিয়া ইউনিটের সদস্য সেলিম খান ও জাহাঙ্গীর তালুকদার সাপটিকে উদ্ধার করে রেঞ্জের তেরাবেকা ফরেষ্ট ক্যাম্পে নিয়ে আসলে বনরক্ষীদের উপস্থিতিতে অফিস সংলগ্ন বনে ছেড়ে দেওয়া হয়েছে। ১০ ফুট লম্বা সাপটির ওজন প্রায় ৯ কেজি বলে জানান তারা।
মোঃ কামরুল ইসলাম (টিটু)
বাগেরহাট জেলা প্রতিনিধি
তারিখঃ ২২.০৯.২৩

শেয়ার করুন

আরো দেখুন......