1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বেনাপোলে অজ্ঞাত ব্যাক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ যশোর জেলার শার্শা উপজেলাধীন বেনাপোল পৌর সীমানার প্রবেশ দ্বারের নিকটস্থ একটি পরিত্যাক্ত পানি ভর্তি উন্মুক্ত কালভার্ট হতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত ব্যাক্তি(৪৫)’র অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল পোর্ট থানা পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ ইব্রাহিম হোসেন। এ বিষয়ে তিনি জানান, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কালভার্টের নীচে ভাসমান অবস্থায় মরদেহটি পাওয়া যায়। লাশটির গায়ে কালো রংয়ের টি-শার্ট, কোমরে গামছা বাঁধা ও পরনে লুঙ্গি ভাঁজ করা অবস্থায় পাওয়া যায়, লাশটির শরীরে পোকা ধরেছে। অনুমান করা হচ্ছে গত ৬/৭ দিনের মরদেহ এটি।

উদ্ধার করা লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি। মরদেহ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তে মৃত্যু’র কারণ জানা যাবে বলে ওসি তদন্ত জানান।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......