1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেনাপোলে অজ্ঞাত ব্যাক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ যশোর জেলার শার্শা উপজেলাধীন বেনাপোল পৌর সীমানার প্রবেশ দ্বারের নিকটস্থ একটি পরিত্যাক্ত পানি ভর্তি উন্মুক্ত কালভার্ট হতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত ব্যাক্তি(৪৫)’র অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল পোর্ট থানা পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ ইব্রাহিম হোসেন। এ বিষয়ে তিনি জানান, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কালভার্টের নীচে ভাসমান অবস্থায় মরদেহটি পাওয়া যায়। লাশটির গায়ে কালো রংয়ের টি-শার্ট, কোমরে গামছা বাঁধা ও পরনে লুঙ্গি ভাঁজ করা অবস্থায় পাওয়া যায়, লাশটির শরীরে পোকা ধরেছে। অনুমান করা হচ্ছে গত ৬/৭ দিনের মরদেহ এটি।

উদ্ধার করা লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি। মরদেহ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তে মৃত্যু’র কারণ জানা যাবে বলে ওসি তদন্ত জানান।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......