1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শেরপুরের ঝিনাইগাতীতে মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১৩ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা যুব লীগের অস্থায়ী কার্যালয়ে এর আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে এবং উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩, ঝিনাইগাতী-শ্রীবরদী আসনের সংসদ সদস্যরআলহাজ্ব প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক। এ সময় তিনি সকলের উদ্দেশে বলেন, ” বিগত সাড়ে চৌদ্দটি বছর আমি আপনাদের সেবা করে গেছি। কোথাও কোন ঘুষ দূর্নীতি করিনি। আমার সরকার জনবান্ধব সরকার বলেই আমি ঝিনাইগাতীতে বাফার গুডাউন, রাবারড্যাম, রাস্তা ঘাট, ব্রীজ, কালর্ভাট, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, গুচ্ছগ্রাম, আবাসন প্রকল্প সহ বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হয়েছি। তিনি ভিশন ৪১কে বাস্তবায়নে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আবারও নৌকায় ভোট দিতে সকলকে অনুরোধ করেন। সেই সাথে তিনি আবারও দলীয় মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ আরো অনেকে।

গত ৩সেপ্টেম্বর মোছা. রিনা বেগমকে সভাপতি এবং জসিন্তা দফোকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা কমিটির আহবায়ক সাবিহা জামান শাপলা ও সদস্য সচিব হালিমা বেগম ইতি। এই কমিটি আগামী ১ বছর তারা তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

আরো দেখুন......