1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোপালগঞ্জে উত্তরণ ফাউন্ডেশনের দেওয়া উপহারের কাপড় পেয়ে উচ্ছসিত বেদে জনগোষ্ঠীর নারীরা

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের বেদে জনগোষ্ঠীদের মাঝে বস্ত্র বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টার সময় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্যাপারীপাড়ায় প্রায় শতাধিক বেদে জনগোষ্ঠীর নারীদের মাঝে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ইউনিয়নের চেয়ারম্যান শেখ মঞ্জু এই বস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহসিন উদ্দিন। এসময় পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান, এএসআই আসাদুজ্জামান, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বিজয় সরকার, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমি উত্তরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা অতিরিক্ত আইজিপি (বর্তমান ডিএমপি কমিশনার) হাবিবুর রহমান স্যারকে ধন্যবাদ জানাই ও তার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি। বাংলাদেশে অবহেলিত বেদে জনগোষ্ঠীদের পাশে তিনি দাঁড়িয়েছেন। যা ভবিষ্যতে ইতিহাসের পাতায় লেখা থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......