1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছীতে স্বামীর পরকীয়ায় গৃহবধূর রহস্য জনক মৃত্যু।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি ( নওগাঁ)

নওগাঁর বদলগাছীতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু এলাকায় তোলপাড়।
জানা যায়, নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ইউপির কেশাইল গ্রামের গৃহবধূ জেসমিন আক্তার সুমি (২৫) স্বামী মোঃসোহেল রানার শয়ন ঘরে ফেনের সঙ্গে উরনা পেচিয়ে আত্ম্যহত্যা করেছেন মর্মে সুমির শ্বশুর গ্রাম পুলিশ সিরাজুল ইসলাম জানান । সোহেল রানা বদলগাছী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কার্যসহকারী হিসাবে আউটসোর্সিং এ কর্মরত। গত ১৮ সেপ্টেম্বর গভীর রাতে রহস্য জনক মৃত্যু বরন করেন। তাদের কোলে সমিহা (৩)নামে একটি শিশু সন্তান রয়েছে ।
এলাকার কিছু গ্রামবাসী জানান, সোহেলের পরকিয়া নিয়ে স্ত্রী সুমির মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো। ভোরে আমরা শুনতে পারি সুমি মৃত্যু বরন করেছে।
এ বিষয়ে মৃত সুমির মার কাছে জানতে চাইলে তিনি জানান, তিন আগে সুমি ও সোহেলের বিয়ে হয়।তাদের একটি শিশু কন্যা আছে। তবুও সোহেল অন্য মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক করতো। আমার মেয়ে জানতে পেরে প্রতিবাদ করলে সোহেল তাকে হত্যা করার হুমকি দিয়েছেন। আমরা এর সঠিক বিচার চাই।
এ বিষয়ে মৃত সুমির শাশুড়ীর কাছে জানতে চাইলে তিনি জানান, আমার ছেলে চাকুরী করতে চায়।

কিন্তু আমার ছেলে বউ কে চাকরি করতে দিবে না এ নিয়ে তাদের মধ্যে গতকাল বিবাদ হয়েছে এর পর কি হয়েছে আমি জানিনা।
এ বিষয়ে মৃত সুমির কন্যা সামিহার কাছে জানতে চাইলে শিশু সামিহা জানায়, কালকে রাতে আব্বু আম্মুর ঝগড়া করেছিল পরে আব্বু আম্মুকে হাত দিয়ে মারে আম্মুর অসুখ হয়।
এ বিষয়ে বদলগাছী থানার ইনচার্জ কর্মকর্তা ওসি মুহাঃ আতিয়ার রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং উক্ত বিষয়ে বদলগাছী থানায় ১ টি আত্মাহত্যা প্ররোচনা মামলা দায়ের করা হয়েছে। কোলা
ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপনের কাছে জানতে চাইলে তিনি বলেন ময়না তদন্ত রিপোর্ট এলে সত্যতা পাওয়া যাবে।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......