1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

গোয়েন্দা পুলিশ (উত্তর-দক্ষিণ) বিভাগের অভিযানে ৪২১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

চট্রগ্রাম মহানগর, গোয়েন্দা বিভাগ (উত্তর-দক্ষিণ) এর উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের এর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ সাব্বির হোসেন ও সহকারী পুলিশ কমিশনার মোস্তফা কামালের তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক মোহাম্মদ রুহুল আমিন ও পুলিশ পরিদর্শক মোহাম্মদ আতিকুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গত ১৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রি:;অভিযান পরিচালনা করে চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার এর সৌদিয়া কাউন্টার সামনে হতে মোহাম্মদ আলী (৩৩) নামে এক ব্যক্তিকে আটক করে এবং তার হেফাজতে ১৭১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্য অনুযায়ী বায়েজিদ বোস্তামী থানাধীন বটতল খলিল শাহ মাজার সংলগ্ন মোঃ শফি এর বসতঘর হতে ২৫০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ তহিদুল আলম (৩৩)’কে আটক করা হয়।

এ বিষয়ে আটককৃত মাদক কারবারিসহ পলাতক ও সহযোগী আসামি মোহাম্মদ সফি (৪৫)’র বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......