1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

ঝিনাইগাতীতে নিখোঁজের ৪দিনেও সন্ধান মেলেনি কলেজ ছাত্রী আল্পনার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ৪দিনেও সন্ধান মেলেনি ঝিনাইগাতী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোছা. আল্পনার আক্তার(২২) এর। নিখোঁজ শিক্ষার্থী আল্পনা উপজেলার নলকুড়া ইউনিয়নের পূর্ব ফাকরাবাদ গ্রামের কৃষক মো. আব্দুল করিমের মেয়ে। গত ১৫সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়।

থানায় দায়ের করা জিইডি’র আবেদন ও নিখোঁজের পরিবার সুত্রে জানা গেছে, গত ১৫সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আল্পনা তার নিজ বাড়ীর আঙ্গিনায় বসে মোবাইলে ফেইসবুক চালাচ্ছিল। এসময় আল্পনার মা ও তাদের এক শিশু পাশেই বসা ছিলেন। বাচ্চাটি ঘুমিয়ে পড়লে আল্পনার মাতা ঐ শিশুকে ঘরে রেখে আসতে যায়। পরে শিশুটিকে ঘরের ভিতরে ঘুমিয়ে রেখে মিনিট দশেক পরে বাহিরে এসে আল্পনাকে দেখতে না পেয়ে বাড়ীর আশপাশ সহ বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ীতে খোঁজ করে। এতে কোন খোঁজ না পেয়ে পরদিন ১৬ সেপ্টেম্বর শনিবার আল্পনার বাবা মো. আব্দুল করিম ঝিনাইগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আল্পনার বাবা আব্দুল করিম জানান, গত ১৭ সেপ্টেম্বর রবিবার রাত আনুমানিক রাত ৮টা ৩৫ মিনিটের দিকে ঢাকায় চাকুরিরত আমার জামাতার কাছে আমার মেয়ে আল্পনা অপরিচিত এক মোবাইল থেকে তাকে বাঁচানোর জন্যে কয়েক মিনিট কথা বলা অবস্থায় সংযোগটি বিচ্ছিন্ন সহ ঐ মোবাইলটি বন্ধ করে ফেলে। এ সময় আল্পনা তার দুলাইভাইকে জানায়, অপরিচিত ২জন লোক মোটর সাইকেল যোগে তার নাকে কিছু একটা দিয়ে ঝিনাইগাতী হয়ে শেরপুরের দিকে নিয়ে গেছে। বর্তমানে সে একটি আবদ্ধ ঘরে এক মহিলার পাহারায় অবস্থান করছে। তবে জায়গাটি কোথায়, সে তা বলতে পারেনি। আল্পনার মোবাইলে ব্যবহৃত ০১৩১৪-০৯৬৬২১ ও ০১৯২৪-৭৯৩৯৭৮ নম্বরটি শুরু থেকেই বন্ধ দেখাচ্ছে। তিনি আরো জানান, তার কলেজ পড়ুয়া মেয়েকে কে বা কাহারা অসৎ উদ্দেশে অপহরণ করেছে। তিনি তার মেয়েকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ হস্তক্ষেপ কামনা করেছেন। অপরদিকে আল্পনা নিখোঁজের পর তার পুরো পরিবার মানুষিক দুশ্চিন্তাই ভেঙ্গে পড়েছেন। ৫ফুট ২ইঞ্চি উচ্চতা সম্পন্ন কালো বর্ণের লম্বাটে মুখমন্ডলের আল্পনার সেদিন পরনে ছিল লাল রঙ্গের ছাপা সালোয়ার কামিজ।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার এসআই তোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে জানান, নিখোঁজ আল্পনাকে খোঁজে পেতে তারা কাজ করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আল্পার বিষয়ে সঠিক কোন তথ্য সংগ্রহ করতে পারেনাই বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......