1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

শেরপুর জেলা পুলিশের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩২ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি:

:শেরপুর জেলার পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম, পিপিএম-সেবা পুলিশ সুপার, শেরপুর মহোদয়ের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে আগস্ট/২০২৩ খ্রিঃ মাসের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতেই পূর্ববর্তী অপরাধ পর্যালোচনা সভায় গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। পরে সভায় জেলার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, কমিনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি সহ জেলার গোয়েন্দা কার্যক্রম বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি দেশে বর্তমানে বিরাজমান স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে নিষ্ঠা, পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সভায় আগস্ট/২০২৩ খ্রি. মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন জনাব বছির আহমেদ বাদল, অফিসার ইনচার্জ, শেরপুর সদর থানা, শেরপুর; শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হন জনাব মোঃ সাইফুল মালেক, এসআই (নিরস্ত্র), শ্রীবরদী থানা, শেরপুর এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হন জনাব কামরুল ইসলাম, এএসআই (নিরস্ত্র) শ্রীবরদী থানা, শেরপুর।

শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার হিসেবে নির্বাচিত হন জনাব মোঃ কামরুল ইসলাম, এসআই (নিরস্ত্র) শ্রীবরদী থানা, শেরপুর; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হন জনাব মোঃ সাইফুল ইসলাম, এসআই (নিরস্ত্র) জেলা গোয়েন্দা শাখা, শেরপুর এবং শ্রেষ্ঠ ট্রাফিক প্রসিকিউশন দাখিলকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন সার্জেন্ট/মোঃ রুবেল মিয়া, সদর ট্রাফিক, শেরপুর।

সভায় চৌকস কার্য সম্পাদনের জন্য বিশেষ পুরস্কারের ভূষিত হন জনাব মোঃ এমদাদুল হক, অফিসার ইনচার্জ নালিতাবাড়ী থানা, শেরপুর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব আব্দুল লতিফ, নালিতাবাড়ী থানা, শেরপুর।

উক্ত সভায় জনাব মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; জনাব মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), শেরপুর; জনাব মোঃ সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর; সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), শেরপুর সহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......