1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শরণখোলায় ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম টিটু,বাগেরহাট জেলা প্রতিনিধি:-

বাগেরহাটে শরণখোলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভাবনে স্থানীয় সরকার, “এই শ্লোগানকে সামনে রেখে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা-২০২৩ আজ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে উপজেলা সদর রায়েন্দা বাজারের শহীদ মিনার চত্বর থেকে একটি রেলি শুরু হয়ে উপজেলা প্রশাসন চত্বর পার্কে শেষ হয়। এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে উন্নয়ন মেলার ২০টি স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান। জাতীয় স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলা-২০২৩ উদযাপন উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রায়হান উদ্দিন আকন শান্ত। জাইকার কর্মকর্তা রিয়াজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত

সরকার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খান, বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, সাউথখালীর ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব প্রমূখ। এ মেলায় ২০ টি সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের স্টল প্রদর্শিত হয়।

শেয়ার করুন

আরো দেখুন......