1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

দৈনিক আমার সময় সাতক্ষীরা জেলা প্রতিনিধির উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বিএমএসএস

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,
বিভাগীয় প্রধান খুলনা :-

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার সময় পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম তারেক এর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটি।সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় ১৭ ই সেপ্টেম্বর ২০২৩ দুপুর ২:৩০ মিনিটের দিকে তরিকুল ইসলাম সহ তার সহকর্মী পাঁচজন সাংবাদিক কলারোয়া উপজেলাধীন রাজ হোটেলে দুপুরের খাওয়ার খাওয়ার উদ্দেশ্যে প্রবেশ করলে কথিত সাংবাদিক সরদার ইমরান নামে এক যুবক হঠাৎ হামলা চালায় এবং চড়, থাপ্পড়, কিল, ঘুষি সহ এলোপাতাড়ি হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ বিষয়ে তরিকুল ইসলাম কলারোয়া থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায় পূর্বে থেকে দীর্ঘ দিন যাবদ ইমরান- তরিকুলকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। আজ সে প্রকাশ্যে হামলা চালায় সে সময় সাথে থাকা সাংবাদিকরা মোঃ রাসেল হোসেন ও চারজন সহকর্মী তাকে উদ্ধার করতে গেলে তাদের ওপর ও ক্ষিপ্ত হয় এবং ধাক্কা মারেন। এমতো অবস্থায় সিনিয়র সাংবাদিক সহকর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে তরিকুল ইসলাম তারেক সহ সহকর্মীদের উদ্ধার করে এবং কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায় এবং থানায় অভিযোগ করেন। এ বিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সাতক্ষীরা জেলা কমিটির নেতৃবৃন্দ ও কলারোয়া উপজেলার সর্বস্তরের সাংবাদিক মহল উক্ত ঘটনার বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।
এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এর সাথে কথা বললে তিনি জানান এ বিষয়ে তিনি একটি অভিযোগ পেয়েছেন সেটি তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......