1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে একুশে সংবাদের সহযোগী সম্পাদক এম এ ছবুর এর জন্মদিন উদযাপিত ।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হাওলাদার (চট্টগ্রাম)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে একুশে সংবাদের সহযোগী সম্পাদক এম এ ছবুরের শুভ জন্মদিন উদযাপিত হয়েছে।

গত১৫/৯/২০১৩ইং নগরীর ৩৯ নং ওয়ার্ড ইপিজেড থানাধীন হাসপাতাল গেইট বাসমতি রেস্টুরেন্টে একটি হলরুমে একুশে সংবাদের সহযোগী সম্পাদক এম এ ছবুরের শুভ জন্মদিন উদযাপিত হয়।

এ সময় একুশে সংবাদের সহযোগী সম্পাদক এম এ সবুরকে ব্যারিস্টার সুলতান আহমেদ ডিগ্রী কলেজের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত ফুলের শুভেচ্ছা বিনিময় করেন এবং আল্লাহপাকের কাছে তার দীর্ঘায়ু কামনা করেন। এ সময় একুশে সংবাদের সহযোগী সম্পাদক এম এ ছবুরের সহযোগী সকল সাংবাদিক ও
৩৯ নং ওয়ার্ডের যুবলীগ নেতা সহ কেক কেটে পুরো অনুষ্ঠানটি মুখরিত করে তোলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সুলতান আহমেদ ডিগ্রী কলেজের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত বিশেষ অতিথি যুবলীগ নেতা ফখরুজ্জামান যুবলীগ নেতা বশির আহমেদ সাংবাদিক জয়নাল ফয়েজী বিশেষ প্রতিনিধি দৈনিক একুশে সংবাদ, কামাল উদ্দিন বিশেষ প্রতিনিধি দৈনিক একশেষ সংবাদ, রিয়াজ উদ্দিন স্টাফ রিপোর্টার দৈনিক একুশে সংবাদ, ইলিয়াস হাওলাদার ক্রাইম রিপোর্টার একুশে সংবাদ, শ্যামল কান্তি শীল চট্টগ্রাম জেলা প্রতিনিধি দৈনিক একুশে সংবাদ, নজরুল ইসলাম নহিম দৈনিক নববানী সহযোগী সম্পাদ, মোস্তাফিজুর রহমান ভোরের চেতনা ভ্রাম্যমান প্রতিনিধি, শাকিল আহমেদ আলোকিত দেশ চট্টগ্রাম প্রতিনিধ, মোঃ লিটন দৈনিক গণজাগরণ চট্টগ্রাম প্রতিনিধি,

একুশের সংবাদের সহযোগী সম্পাদক এম এ ছবুর বলেন আজকের এই দিনটা আমার জন্য একটি বিশেষ দিন এই দিনে মায়ের গর্ভ থেকে আমি পৃথিবীতে এসেছি ,যারা এই দিনে সরাসরি এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন আল্লাহপাক যেন আমাকে সুস্থ রাখে এবং সততা নিয়ে বাঁচতে পারি।

শেয়ার করুন

আরো দেখুন......