1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোদাগাড়ীতে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

জাহিদুল ইসলাম, গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি:

‘সেবা ও উন্নতির দক্ষ রুপকার উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এই স্লোগানে রাজশাহীর গোদাগাড়ীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রবিবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আতিকুল ইসলামের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী গোদাগাড়ী-তানোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা জনাব মোঃ জাহাঙ্গীর আলম,উপজেলার ভাইস চেয়ারম্যান আবদুল মালেক,মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি,গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজদ্দিন বিশ্বাস, গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ইসলাম, দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন স্কুল-কলেজের প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, সুশীলসমাজ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ উন্নয়ন মেলায় অংশে নেওয়া স্টল ঘুড়ে দেখেন।

শেয়ার করুন

আরো দেখুন......