1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের ঝিনাইগাতীতে একই দিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬৩ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে একই দিনে পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যেুর ঘটনা ঘটেছে। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।নিহতরা হলো ঝিনাইগাতী সদর ইউনিয়নের সারিকালীনগর গ্রামের জাকিরুল ইসলামের ছেলে
ছানোয়ার(১৭) মাস এবং বৈরাগীপাড়া গ্রামের সুমন মিয়ার ছেলে তাকবির(১৮) মাস। নিহতদের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শিশু ছানোয়ারকে খাওয়া দাওয়া করিয়ে তার মাতা বাড়ীর পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। কিছুক্ষণ পর ছানোয়ারকে কাছাকাছি কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। পরবর্তীতে বিকেল ৩টার দিকে বাড়ীর পাশে পুকুরে ছানোয়ারকে পানির উপর ভেসে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে মৃতবস্থায় দেখতে পায়। অপরদিকে দুপুর ১২টার দিকে শিশু তাকবির নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকবিরকে বাড়ীর পাশে পুকুরে মৃতবস্থায় উদ্ধার করা হয়। খবর পেয়ে থানা পুলিশ উভয় মৃতের ঘটনাস্থল পরিদর্শন করা সহ মরদেহের সুরতহাল রিপোর্ট করেন। ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় পৃথক পৃথক ইউডি মামলা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......