1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শরণখোলায় বখাটে যুবকের কান্ড মাকে নির্যাতনের পর চাচাকে পিটালেন সিএমপি পাঁচলাইশ থানার অভিযানে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে ১০,১০০ টাকার জাল নোট ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক- ০২  গোবিন্দগঞ্জে আওয়ামী সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন ইঞ্জিনিয়ার সিরাজ শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত মোঃ কামরুল ইসলাম( টিটু ) আমতলীতে এিশ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো বিদ্যানন্দ ফাউন্ডেশন। বদলগাছীতে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। শেরপুরের ঝিনাইগাতীতে ভারতীয মদ সহ গ্রেপ্তার-১ ময়মনসিংহের ফুলপুরে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা শরণখোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্য

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে দেশীয় অস্ত্র ও হেরোইনসহ আশিক রানা (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৫

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)২০২৩ ইং ভোর ৪টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আশিক রানা উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় রানার নিজ ঘর থেকে ৬০০ গ্রাম হেরোইন ও চারটি দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা জানায় হেরোইন ও দেশীয় অস্ত্রগুলো বিক্রির জন্য সংগ্রহ করেছেন।

র‌্যাাব আরও জানায়, তিনি একজন শীর্ষ সন্ত্রাসী। এর আগেও তার বিরুদ্ধে ছয়টি মামলা আছে।

আসামিকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......