1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে দেশীয় অস্ত্র ও হেরোইনসহ আশিক রানা (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৫

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৫ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)২০২৩ ইং ভোর ৪টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আশিক রানা উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় রানার নিজ ঘর থেকে ৬০০ গ্রাম হেরোইন ও চারটি দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা জানায় হেরোইন ও দেশীয় অস্ত্রগুলো বিক্রির জন্য সংগ্রহ করেছেন।

র‌্যাাব আরও জানায়, তিনি একজন শীর্ষ সন্ত্রাসী। এর আগেও তার বিরুদ্ধে ছয়টি মামলা আছে।

আসামিকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......