1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নাটোর জেলার,লালপুর ও বগাতীপাড়া হাজারো নেতা -কর্মী ও গাড়ি বহর নিয়ে মাঠে লে. কর্নেল রমজান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাটোর-১ (লালপুর – বাগাতিপাড়া) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশায় কয়েকশত মোটরসাইকেল , পিকআপ ও মাইক্রোবাস নিয়ে সারাদিন ব্যাপি জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকা এবং বাজার শো ডাউনের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালায় নাটোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা লে. কর্নেল ( অবসরপ্রাপ্ত) রমজান আলী সরকার।
বুধবার (১৩ই সেপ্টেম্বর ) সারাদিন ব্যাপি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে এ মোটরসাইকেল শোভাযাত্রা ও শো-ডাউনের আয়োজন করে।
ঝিমিয়ে পড়া দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করে তোলা, সুবিধা বঞ্চিত ও অবহেলিত তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে সুসংগঠিত করে উপজেলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী করার লক্ষে তার এ আগমনে দলীয় নেতাকর্মীরা উচ্ছ্বাসে ফেটে পড়ে।

সকাল থেকে শুরু করে সারাদিন ব্যাপি নেতাকর্মীরা লালপুরের দুড়দুড়িয়া ইউনিয়নের সামনে জড়ো হতে থাকে। এরপর বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে লালপুর ও বাগাতিপাড়ার বিভিন্ন এলাকায় নৌকার প্রচারনা চালিয়ে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন।এ সময় আবেগাপ্লুত ত্যাগী নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হন প্রিয় এই নেতা।এসময় কয়েকশ মটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ ভ্যান, ট্রাকে করে প্রায় হাজার ঊর্দ্ধে সমর্থক লে. কর্নেল (অবসরপ্রাপ্ত) রমজান আলী সরকার এর পক্ষে নৌকার ভোট চেয়ে শ্লোগানে-শ্লোগানে মুখরিত করে এলাকা।
এরপর মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন থেকে লালপুর বাজার হয়ে বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিণের মাধ্যমে বাগাতিপাড়া হয়ে গোপালপুর মহিলা ডিগ্রি কলেজে এসে এই শোভাযাত্রা শেষ হয়।
তিনি পথসভায় বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন, নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ্য। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। আমি বর্তমান সরকার প্রধান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা শো-ডাউন ও র‌্যালীর মাধ্যমে তৃণমূলের মানুষদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজকের এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করেছি। আগামী নির্বাচনে তৃনমূলের জনপ্রিয়তা ও দলীয় কর্মকান্ডের সঙ্গে কে কতটুকু যুক্ত তার যাচাই-বাছাইয়ের ভিত্তিতে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদি।

তিনি প্রতিটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও সরকারের নানামুখী সফলতা কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়াও তিনি ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

শেয়ার করুন

আরো দেখুন......