1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

আজ ১৪ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির আগস্ট-২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

সভায় মান্যবর সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

 

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ মহোদয়সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় আগস্ট -২০২৩ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার ও আসামি গ্রেফতার, মোটর সাইকেল উদ্ধার ও আসামি গ্রেফতার, অপহরণ মামলা সহ অন্যান্য মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার, ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত গ্রেফতার ও ছোরা উদ্ধার, চোরাই মালামাল উদ্ধার ও আসামি গ্রেফতার, জিডিমূলে হারানো মোবাইল ফোন উদ্ধার ও শুভ জন্মাষ্টমী উপলক্ষে চট্টগ্রাম মহানগরী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুষ্টভাবে সম্পন্ন এবং কন্ট্রোল রুমের সার্বিক দায়িত্ব সুচারুভাবে পালন করা ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ৩৬ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

মাননীয় আইজিপি মহোদয় কর্তৃক বিশেষ পুরস্কারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ/উত্তর) জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়সহ তার টিম এবং জনাব অতনু চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন), সহ তার টিম।

আগস্ট ২০২৩ মাসে শ্রেষ্ঠ বিভাগের ডিসি হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন জনাব মোহাম্মদ বেলায়েত হোসেন, সহকারী পুলিশ কমিশনার (বায়েজিদ জোন) অতি: দায়িত্বে (পাঁচলাইশ জোন)।

শ্রেষ্ঠ থানা আকবরশাহ , (জনাব মোহাম্মদ ওয়ালীউদ্দিন আকবর,পুলিশ পরিদর্শক) ; শ্রেষ্ঠ ডিবি টিমের ইনচার্জ এসএম দিদারুল ইসলাম , পুলিশ পরিদর্শক (নিঃ); শ্রেষ্ঠ এসআই এসআই (নিঃ) এইচ এম ওয়াহিদুল্লাহ, আকবরশাহ্ থানা ও এসআই (নিঃ) দীপক দেওয়ান, পাঁচলাইশ মডেল থানা; এএসআই (নিঃ) সোহেল আহমেদ, খুলশী থানা ও এএসআই (নিঃ) রণেশ বড়ুয়া, কোতোয়ালী থানা; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এসআই (নিঃ) এইচ এম ওয়াহিদুল্লাহ, আকবরশাহ্ থানা ; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এএসআই সোহেল আহমেদ, খুলশী থানা; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ) আব্দুল মোনাফ, চান্দগাঁও থানা; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ) দীপক দেওয়ান, পাঁচলাইশ মডেল থানা; শ্রেষ্ঠ চোরাই গাড়ি উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ) মো: আব্দুল কাদির, পতেঙ্গা মডেল থানা।

শেয়ার করুন

আরো দেখুন......