1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলপুরে শ্যামল হত্যাকাণ্ডের আসামী গ্রেপ্তার-০৩

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, (ময়মনসিংহ ফুলপুর):-

ময়মনসিংহের ফুলপুরে আলোকদি গ্রামে শ‍্যামল হত্যা কান্ডে তিনজন আসামি গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ। ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান,আসামীদের জিজ্ঞাসাবাদ চলছে। এবং ঘটনার ব্যাবহৃত দা, রক্ত মাখা কাপড় জব্দ করা হয়েছে বলে জানান। নিহত শ‍্যামল এর ভাই উজ্জল বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে এবং আরও অজ্ঞাত নামা ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন উজ্জল ।

ঘটনার মূল রহস্য উদঘাটন ও জড়িত আসামীদের সনাক্ত এবং গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত আসামিরা হলেন ১.মুঞ্জুরুল হক(৩০), পিতা-দৌলত আলী, ২. মোসাদ্দিক (৩৮), পিতা-সামছুল হক, ৩. মনিরুল ইসলাম (৩২),পিতা-বাবুল মিয়া, গ্রাম- আলোকদী আসামীদের দশ দিনের রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......