1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যানপত্নীর প্রিলি টু মাস্টার্স পরীক্ষা আজ হতে শুরু,দেশবাসীর নিকট দোয়া কামনা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক অনুমোদিত একটি সংবাদ প্রকাশনা ও একটি গণমাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান, দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক লেখক ও গবেষক মুফতি মৌলানা মুহাম্মদ হায়দার আলী (এম.এ) এর সহধর্মিণীর প্রিলি টু মাস্টার্স (হিসাব বিজ্ঞান) এর ফাইনাল পরীক্ষা অদ্য ১১ সিপ্টেম্বর ২৩ খ্রিঃ রোজ সোমবার হতে সরকারী হাজী মুহাম্মদ মুহসিন কলেজ চট্টগ্রাম পরীক্ষাকেন্দ্রে শুরু হয়েছে।

আগামী ৮ অক্টোবর ২৩ খ্রিঃ পর্যন্ত পরীক্ষা চলমান থাকবে। প্রিলি টু মাস্টার্স পরীক্ষায় সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার অফলাইন ও অনলাইন এ কর্মরত সকল সাংবাদিকবৃন্দ সহ দেশবাসীর নিকট বিশেষ দোয়া চেয়েছেন চেয়ারম্যানপত্নী রওশন আক্তার মিহির।জানা যায়,সে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ এর “২০১৯-২০” শিক্ষাবর্ষে অধ্যয়নরত নিয়মিত ছাত্রী।

তার অধ্যয়নের বিষয় হল হিসাব বিজ্ঞান। সকলের দোয়ায় ইতিপূর্বে এস এস সি,এইচ এস সি ও ডিগ্রি (বিবিএস) এর অনুষ্ঠিত সকল পরীক্ষায় সে প্রথম শ্রেনী পেয়ে উত্তীর্ণ হয়ে সরকারি সিটি কলেজ এ “একাউন্টটিং” বিষয় নিয়ে মাস্টার্সে (প্রিলি)তে পড়াশোনা করছে। তার উত্তরোত্তর সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান  এর চেয়ারম্যান সকলের নিকট পুনরায় দোয়া প্রার্থী হয়েছে। আমরা দৈনিক অপরাধ অনুসন্ধান পরিবার আমাদের চেয়ারম্যানপত্নীর উন্নত জীবন কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......