1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

চট্টগ্রাম নেভীহাসপাতাল ওয়ালটন প্লাজা শাখার ডেংগু প্রতিরোধ ও সচেতনতা র্র্যালী

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

হোসেন বাবলা:১১সেপ্টেম্বর(চট্রগ্রাম)

নগরীর ইপিজেড থানাধীন নেভীহাসপাতাল গেট ওয়ালটন প্লাজা উদ্যোগে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা মূলক র্র্যালী এবং পরিচ্ছন্নতা কার্যক্রম আজ ১১সেপ্টেম্বর , সোমবার দুপুরে স্কুল মাঠে পরিচালনা করা হয়েছে।
একই দিনে ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও মাক্স বিতরণ কর্মসূচি পালন করেছে।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইসমাইলের সভাপতিত্বে, ওয়ালটন প্লাজা নেভীগেট শাখার ব্যবস্থাপক ও সহকারী পরিচালক জয়পাল বড়ুয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নেভীহাসপাতাল গেট ওয়ালটন প্লাজারং সকল কর্মকর্তা বৃন্দ।
এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, অভিভাবক সদস্য মোঃ নুরুল বশর, শিক্ষক মোঃ মোখতার আহম্মদ, শিক্ষক মোঃ ফজল করিম, গোলাম মহিউদ্দিন, মোঃ ইলিয়াস আলী, সেলিম হোসেন, মোঃ হামিদুর রহমান, শিবির রঞ্জন ঘোষাল সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গর মধ্যে মোঃ নাছির উদ্দিন,কমরুদ্দিন সহ স্কুলের শতশত ছাত্র -ছাত্রী।

অতিথিরা বলেন, আজকের পরিস্থিতিতে বিদ্যালয় , বাসা বাড়ি ও ‌পরিত্যাক্ত স্থানে ডেংগু প্রতিরোধ ও সচেতনতা পরিস্কার -পরিচ্ছন্নতা কার্যক্রম সর্বদা ‌অব্যাহেত রাখতে হবে। নিজ নিজ অবস্থান থেকে ডেংগু মশা বিস্তার রোধে ঐক্যবদ্ধ সহায়তায় এগিয়ে আসতে হবে। কর্মসূচিতে পথ র্্যলী ,মাসিক বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......