1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“হারানো বিজ্ঞপ্তি”

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

রজিবুল ইসলাম, খুলনা থেকে:

“হারিয়েছেন”খুলনা বিভাগ :যদি কোন সহৃদয়বান ব্যক্তি এই ব্যক্তির সন্ধান অথবা চোখে পড়ে নিচের নাম্বারটাতে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ রইলো।

নামঃ মোছাঃ কোহিনুর বেগম, বয়স-৪৮ বছর,উচ্চতা-৪ফুট ১০ ইঞ্চি, মানসিক ভারসাম্যহীন, স্বামী -অসিদুল লস্কর প্রকাশ কালা,ঠিকানাঃ গ্রাম-বেঙ্গা বেরইল, থানা-মাগুরা সদর, জেলা-মাগুরা,  কোহিনুর বেগম তিনি দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্য নিয়ে দিনাতিপাত করছিলো, তারপর সম্পুর্ন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। গত ০৯ সেপ্টেম্বর সকালে তিনি নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। অনেক খোজাখুজি করে কোথাও না পাওয়ায় স্থানীয় থানায় একটি হারানো জিডি করা হয়েছে।

যদি কোন সহৃদয় ব্যাক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

যোগাযোগ – মোঃ মঞ্জুরুল আলম- 01716-853036

শেয়ার করুন

আরো দেখুন......