1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বাগেরহাটের শরণখোলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ সম্পন্ন

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম( টিটু)
বাগেরহাট জেলা প্রতিনিধি

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ সোমবার (১১ সেপ্টেম্বর) উপজেলার যাচাই-বাছাই কমিটি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক,শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ,শ্রেষ্ঠ সহকারী শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষিকা,শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেছেন।

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন ফরিদ আহম্মেদ তিনি ১০৫ নং খোন্তাকাটা ইউনাইটেড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন সেলিনা আখতার তিনি ৩১নং টি টি এন্ড ডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
মোঃ মিজানুর রহমান বর্তমানে শরণখোলার ১০ নং মঠেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেনে।
আসমা আখতার বর্তমানে শরণখোলার২৪ নং তাফালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
১০৫ নং খোন্তাকাটা ইউনাইটেড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ বিদ্যালয়ের হিসেবে নির্বাচিত হয়েছে।

বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকর্ষণীয় পাঠদান থেকে শুরু করে সমাবেশ, খেলাধুলা, সাংস্কৃতিক, কাব কার্যক্রম, ডিবেটিং ক্লাব গঠন, পরিবেশ ক্লাব কার্যক্রম, স্পোকেন ইংলিশ ক্লাস, সমাপনী ব্যাচের বিশেষ ক্লাস নেওয়া সহ প্রতিটি ক্ষেত্রেই রয়েছে তাদের সক্রিয় অংশগ্রহণ।

এছাড়াও শিক্ষা মেলা, উন্নয়ন মেলা তথাপি প্রাথমিক শিক্ষা সংক্রান্ত যেকোন কর্মসূচিতে এই সহকারি শিক্ষক নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

২৪ নং তাফালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফরিদ খান মিন্টু বলেন আসমা আখতার শরণখোলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায় স্কুলের অভিভাবকরা গর্বিত, তার আরও সফলতা কামনা করি।

শরণখোলা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম জানান, ‘স্কুলের সার্বিক উন্নয়ন, পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, সহশিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্যপ্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে যাচাই-বাছাই কমিটি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক,শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ,শ্রেষ্ঠ সহকারী শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষিকা,শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......